ঠাকুরগাঁওয়ে পুলিশের পাল্টা গুলিতে নিহত ১

বুধবার, ২৩ মে ২০১৮ | ১২:২৭ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে পুলিশের পাল্টা গুলিতে নিহত ১
ফাইল ছবি

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জে ভাতারমাড়ী ফার্ম নামক স্থানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক জন নিহত হয়েছেন। যানা যায়, তিনি একজন মাদক ব্যবসায়ী ছিল।

নিহত মাদক ব্যবসায়ী ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী থানার বড় পলাশবাড়ি ইউনিয়নের পাড়ুয়া গ্রামের ভেলসা মোহাম্মদের ছেলে আফতাফুল ইসলাম (৩৮)। বুধবার ভোর ৪টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

webnewsdesign.com

নিহতের ঘটনায় পুলিশের দাবি তিনি ছিলেন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মোট ১৯টি মামলা আছে, যার মধ্যে ১২টিই মাদকবিরোধী আইনে দায়ের করা। আজ বুধবার ভোর ৪টার দিকে বালিয়াডাঙ্গী ও পীরগঞ্জ থানা পুলিশ যৌথভাবে এই অভিযান চালায়। এসময় বালিয়াডাঙ্গী থানার ওসি সাজেদুর রহমানসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হন বলেও পুলিশ জানিয়েছে। আহত পুলিশ কর্মকর্তাদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, গত মঙ্গলবার রাত ১২টার দিকে আফতাবুল ইসলামকে তার বাড়ি থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারের পর আফতাবুলের স্বীকারোক্তি অনুযায়ী তার সহযোগীদের ধরতে অভিযানে যায় পুলিশ। তাকে নিয়ে পীরগঞ্জের দিকে যাওয়ার সময় ভাতারমাড়ী ফার্ম সংলগ্ন বনবাড়ি এলাকায় গেলে একদল দুর্বৃত্ত পুলিশের ওপর গুলি চালায়। তারা আফতাবুলকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালালে আফতাবুল ঘটনাস্থলেই নিহত হন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com