ঠাকুরগাঁওয়ে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অবৈধভাবে জমি জবরদখলের পাঁয়তারার অভিযোগ

সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০১৯ | ৯:২১ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অবৈধভাবে জমি জবরদখলের পাঁয়তারার অভিযোগ
ঠাকুরগাঁও সদর উপজেলার হরিনারায়নপুর মৌজার মুক্তার মেলা নামক স্থানে পুলিশ কর্মকর্তার হস্তক্ষেপে মোঃ হাবিবুর রহমান এর ত্রিশ বছর আগে ক্রয় কৃত জমি জবর দখলের পায়তারা চলছে।

এ নিয়ে জমির ক্রয়সূত্রে মালিক হাবিবুর রহমান ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ করে। অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর  শনিবার আনুমানিক সকাল ৭ টা ৩০ মিনিট এ হাবিবুর রহমানের তফসিল জমিতে পুলিশ কর্মকর্তা খালেদুর রহমান (৪০) সহ অজ্ঞাত ৫-৬ জন দলবদ্ধ হয়ে গৃহনির্মাণ এর   সরঞ্জামাদি সহ জমিতে অনাধিকার প্রবেশ করে গৃহনির্মাণ এর কার্যক্রম চালাতে থাকে।

এ সময় উপরোক্ত জমির ক্রয়সূত্রে মালিক হাবিবুর রহমান গৃহনির্মাণে বাধা নিষেধ করতে গেলে পুলিশ কর্মকর্তা খালেদুর রহমান ও তার সহযোগীরা হাবিবুর রহমানকে প্রাণনাশের হুমকি দেন।


উল্লেখ্য যে, হাবিবুর রহমান এর লিখিত অভিযোগ এর ভিত্তিতে শৃঙ্খলা রক্ষার্থে ঠাকুরগাঁও সদর থানা থেকে ১৫৪ ধারা মোতাবেক একটি সতর্কীকরণ নোটিশ প্রদান করে সদর থানার এসআই ভূষণ চন্দ্র বর্মন।

উক্ত সতর্কীকরণ নোটিশে উল্লেখ আছে যে, উপরোক্ত অভিযোগটি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নালিশি জমিতে স্থিতি অবস্থাসহ শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে হবে।

অথচ পুলিশ কর্মকর্তা খালেদুর রহমান ও তার সহযোগীরা সদর থানার সতর্কীকরণ নোটিশ অমান্য করে গৃহ নির্মাণের কার্যক্রম চালায়।

ঘটনার সত্যতা যাচাইয়ে, ঠাকুরগাঁও সদর থানার এসআই ভূষন চন্দ্র বর্মন কে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, অভিযোগকৃত উক্ত জমিতে শৃঙ্খলা রক্ষার্থে একটি সতর্কীকরণ নোটিশ প্রদান করেছি।

এবং দ্রুত অভিযোগটি যাচাই করে আইনত ব্যবস্থা নেওয়া হবে। “সংবাদ গ্যালারি ”থেকে সতর্কীকরণ নোটিশ অমান্য এর ঘটনা উল্লেখ করলে তিনি বলেন এ বিষয়ে আমার জানা নেই।

অপরদিকে পুলিশ কর্মকর্তা খালেদুর রহমান এর সাথে মোবাইলে যোগাযোগ করা হলে ঘটনার কথা বলতে না বলতে , এবং তিনার কর্মরত থানা ও পদবী জানতে চাইলে সাথে সাথেই তিনি ফোন কেটে দেন।

এবং পরবর্তীতে আরও ফোন করা হলে তিনি ফোন রিসিভ করেননি। জানা যায় জমি জবর দখলের পায়তারা ঘটনার সাথে জড়িত খালেদুর রহমান ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার চতুরাখোর গ্রামের বাসিন্দা মোঃ লতিফুর রহমানের ছেলে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com