ঠাকুরগাঁওয়ে ফের দুধর্ষ ডাকাতি

সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ৭:৩৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ফের দুধর্ষ ডাকাতি
ঠাকুরগাঁওয়ে ফের দুধর্ষ ডাকাতি

প্রশাসন যতই শক্ত হচ্ছে, দিনে দিনে অপরাধের ধারা ততই বৃদ্ধি পাচ্ছে।প্রতিনিয়ত বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের অপরাধের ছোয়া লেগেই থাকে।

ঠাকুরগাঁওয়ে মাত্র এক সপ্তাহ আগে এক দুধর্ষ ডাকাতি হওয়ার পরপরই আবারো দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

যানা গেছে, ডাকাতেরা  হাসকিং মিলের নাইটগাডর্কে বেঁধে রেখে ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

রোববার দিবাগত রাতে ঠাকুরগাঁওয়ের গড়েয়ার বাঘেরহাট এলাকার রইস উদ্দীন মাস্টারের হাসকিং মিলে এ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনায় একদল ডাকাত হাসকিং মিলের পাহারাদার নাইটগার্ডকে বেঁধে রেখে অটোচার্জার গাড়ির ১৪টি ব্যাটারী ও ২শ মন ধান এবং ১৪ বস্তা ভুট্রা লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত অব্যাহত রয়েছে।

ঠিক এরকমভাবে ১২ মার্চ দিবাগত রাতে একদল ডাকাত ঠাকুরগাঁও -২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের বাসায় হানা দেয়, তারপর নৈশ প্রহরী দারাজুল ইসলামকে একটি কক্ষে আটক করে রেখে বাসায় চড়াও হয়।তারা ভবনের ৮টি রুম তছনছ করে । ডাকাতেরা এমপি দবিরুল ইসলামের স্ত্রীর মুখে জিম্মি করে পরিহিত গলার চেইন ও হাতে থাকা স্বর্ণের বালা খুলে নেয়। তার সাথে ডাকাতেরা ঘরের বিভিন্ন স্থানে খোঁজা খুজি করে ড্রয়ারভেঙ্গে স্বর্ণলংকারসহ মালামাল লুট করে।

ওই ঘটনায় পুলিশের এডিশনাল ডিআইজি আব্দুল মজিদঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সংসদ সদস্যের বাড়িতে ডাকাতির ঘটনায় সিসিটিভি ফুটেজের আলোকে তদন্তের মাধ্যমে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের কথা জানালেও দীর্ঘ এক সপ্তাহের জড়িতদের সনাক্ত করতে পারেনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com