ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ

বুধবার, ০৩ অক্টোবর ২০১৮ | ১১:১২ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ
ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জে প্রায় ৩০ নেতা-কর্মী আহত হয়েছেন।

বুধবার দুপুর ১২টায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করতে গেলে পুলিশের বাধার মুখে পড়ে তা পণ্ড হয়ে যায়। এ সময় পুলিশ নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয় ও লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের লাঠিচার্জে বিএনপির ৫ নেতা-কর্মী গুরুতরসহ প্রায় ২৫ জন আহত হন।


পরে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিএনপির এ বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, ছাত্রদলের সভাপতি কায়েসসহ দলের অন্যান্ন নেতাকর্মীরা। পরে কর্মসূচির অংশ হিসেবে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলীপি প্রদান করা হয়।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ শেষে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, এই সরকারের আমলে গণতন্ত্র যে বাকরুদ্ধ তা আজ আবার প্রমাণিত হলো। তবে আমরা গণতন্ত্র রক্ষায় লড়াই চালিয়ে যাব। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা এ বিষয়ে বলেন, তাদের সভা সমাবেশের কোনোপ্রকার অনুমতি দেয়া হয়নি।


তারপরও তারা একত্র হয়ে গ্যাঞ্জাম করছিল। তাদেরকে চলে যেতে বললেও না শুনে সমাবেশ চালিয়ে যায়। পরে পুলিশ বাধ্য হয়ে তাদের ওপর লাঠিচার্জ করে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com