ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতে ৫ স্বর্ণ দোকানির জরিমানা

সোমবার, ১৪ মে ২০১৮ | ১০:১৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতে ৫ স্বর্ণ দোকানির জরিমানা
প্রতীকী ছবি

 ঠাকুরগাঁও শহরের বিভিন্ন স্বর্ণ দোকানে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমান আদালত।

দি স্ট্যান্ডার্স অফ ওয়েটস এন্ড মেজার্স অডিন্যান্স- ১৯৮২ এবং দি স্ট্যান্ডার্স অফ ওয়েটস এন্ড মেজার্স (এমেন্ডম্যান্ট) এ্যাক্ট-২০০১ বাস্তবায়নের লক্ষে সোমবার(১৪ মে) বিকেলে জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক শহরের স্বর্ণকার পট্টিতে এ অভিযান পরিচালনা করা হয়।

webnewsdesign.com

ভ্রাম্যমান আদালতে বিচারিক দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, মো: তরিকুল ইসলাম, মাকসুদা আক্তার মাসু ও সাধনা ত্রিপুরা।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে স্বর্ণ ক্রয়-বিক্রয়ে ভরির পরিবর্তে গ্রাম-মিলিগ্রাম ব্যবহার না করায় প্রিয়া জুয়েলার্সের শংকর মন্ডল, লাবন্য জুয়েলার্সের ননী গোপাল, মহন্ত জুয়েলার্সের মন্টু কুমার মহন্ত, শাপলা জুয়েলার্সের পুস্প রায় ও আপন জুয়েলার্সের চন্দন কুমার দত্তকে মোট নয় হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় বিএসটিআই রাজশাহী আঞ্চলিক অফিসের পরিদর্শক (মেট্রলজি) প্রকৌশলী অনিমেষ মজুমদার,সদর থানার এসআই পারভীন বেগম,পেশকার সাইফুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ ফোর্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com