ঠাকুরগাঁওয়ে মনোয়ার হোসেন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শুক্রবার, ০৪ মে ২০১৮ | ১০:৩৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে মনোয়ার হোসেন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
ছবি: মাদককে না বলি সুস্থ্য সুন্দর সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে নবারুণ সংঘের আয়োজনে মনোয়ার হোসেন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও প্রতিনিধি: মাদককে না বলি সুস্থ্য সুন্দর সমাজ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে নবারুণ সংঘের আয়োজনে শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি কলেজ মাঠে, মনোয়ার হোসেন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এসময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান-মুহাম্মদ সাদেক কুরাইশী।

খেলায় বিশেষ অতিথি ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি-অরুনাংশু দত্ত টিটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক-মাসুদুর রহমান বাবু, জেলা যুবলীগের সভাপতি- আব্দুল মজিদ আপেল, প্রতিষ্ঠাতা সদস্য নবারুন সংঘ ও কাউন্সিলর ৯নং ওয়ার্ড পৌরসভা-প্রদীপ শংকর চক্রবর্তী, আলতাফুর ইসলাম প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, পড়াশোনার পাশাপাশি-ক্রীড়া অঙ্গনে সকলকে এগিয়ে আসার আহব্বান জানান তারা। ফাইনাল খেলায় দুইটি দল অংশগ্রহণ করে। একটি নবারুন সংঘ একাশদ, ও আর একটি দল হলপাড়া একাশদ।

খেলা শেষে সন্ধায় বিজয়ী নবারুন সংঘ একাশদ দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ও অতিথিদের সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন, নবারুন সংঘ মন্দিরপাড়া ক্লাবের সভাপতি-দেবাশীষ দত্ত (সমীর)।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com