ঠাকুরগাঁওয়ে সেনুয়া নদীর কাঠের সাঁকো গেল তলিয়ে

শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮ | ৮:০৩ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে সেনুয়া নদীর কাঠের সাঁকো গেল তলিয়ে
ঠাকুরগাঁওয়ে সেনুয়া নদীর কাঠের সাঁকো গেল তলিয়ে

সুজন ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সেনুয়া নদীর বেইলি ব্রিজটি ভেঙে গেলে কর্তৃপক্ষ যে কাঠের সাঁকো তৈরি করেছিল, বন্যার পানিতে তা তলিয়ে যাওয়ায় দুর্ভোগে পড়েছে এলাকাবাসী।

শুক্রবার ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, জেলা শহরের কাছে সেনুয়া নদীর ওপর ভাঙা বেইলি ব্রিজের কাছে নির্মিত কাঠের এই সাঁকোটির আংশিক পানির নিচে, বাকি অংশ পানি ছুঁইছুঁই করছে। সদর উপজেলার আকচা, বড়গাঁও, রাজাগাও, সালন্দর, ঢোলারহাট, পঞ্চগড়ের আটোয়ারীসহ ১০টি ইউনিয়নের মানুষ জেলা শহরের সঙ্গে যোগাযোগ রক্ষা করে এই নদী পার হয়ে।


স্থানীয়রা জানান, গত বছরের ৮ ডিসেম্বর সেনুয়া বেইলি ব্রীজের উপর মালবোঝাই একটি ট্রাক উঠলে ব্রীজটি ভেঙে যায়। এরপর মানুষের যাতায়াতের জন্য স্থানীয় প্রশাসন তাৎক্ষণিকভাবে বিকল্প হিসেবে একটি কাঠের সাঁকো নির্মাণ করে দেয়। আজ সেই কাঠের সাঁকোটিও বন্যার পানিতে তলিয়ে গেছে। সাঁকোটি খুবই ঝুকিপূর্ণ তাই যতদ্রুত সম্ভব এটা সংস্কার করার দাবী জানিয়েছে স্থানীয়রা।

এ বিষয়ে ঠাকুরগাঁও এলজিইডির নির্বাহী প্রকৌশলী কান্তেশ্বর বর্মন বলেন, সেনুয়া নদীর উপর নতুন ব্রীজ তৈরি করার কাজ শুরু করা হয়েছে। নদীতে পানি বেড়ে যাওয়ার কারণে আপাতত কাজ বন্ধ রয়েছে। পানি কমলে পুণরায় কাজ শুরু হবে। আশা করি কয়েক মাসের মধ্যে সেনুয়া নদীর উপর নতুন ব্রীজ নির্মাণ কাজ সম্পন্ন হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com