ঠাকুরগাঁওয়ে হত্যার অভিযোগে মামলা হলেও গ্রেফতার হয়নি আসামীরা…

শনিবার, ২৪ এপ্রিল ২০২১ | ৬:৩৭ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে হত্যার অভিযোগে মামলা হলেও গ্রেফতার হয়নি আসামীরা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁওয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হলেও আসামীরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্বজনরা।

মামলার অভিযোগ থেকে জানা যায়, দেড় বছর আগে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বর্ষালুপাড়া (বালাপাড়া) গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ময়না বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ঠাকুরগাঁও রুহিয়া থানাধীন আখানগর এলাকার মৃত-পাখালুর ছেলে আজিজুল হকের সাথে।

webnewsdesign.com

সংসার চলাকালিন সময়ে বিভিন্ন অযুহাতে ময়না বেগমের উপর অত্যাচার নির্যাতন চালাতো স্বামী আজিজুলসহ তার পরিবারের লোকজন। দেড় বছরে জোরপূর্বক দুবার গর্ভপাত ঘটার পর আবারো সাত মাসের অন্তঃসত্বা থাকাকালিন অবস্থায় গেল ৮ এপ্রিল গলায় ওড়না পেচিয়ে পরিবারের যোগসাজসে পরিকল্পিতভাবে হত্যা করে।

এ ঘটনায় ময়না বেগমের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে রুহিয়া থানায় আজিজুল হক, জহুরা বেগম, আব্দুল মালেক ও দবিরুল ইসলামের নাম উল্লেখ করে মামলা দায়ের করে।

মামলার বাদি রফিকুল ইসলামের অভিযোগ উক্ত আসামীরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেও অজ্ঞাত কারনে এখনো গ্রেফতার করছেনা পুলিশ। আসামীরা উল্টো মামলা তুলে নিতে হুমকি থামকি প্রদান করছে। সুষ্ঠ বিচারের সার্থে দ্রুত আসামীদের আইনের আওতায় আনার দাবি করেছেন পরিবারটি।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি চিত্তরঞ্জন রায় মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, মামলাটি তদন্তধীন প্রয়োজনে যে কোন সময়ে আসামীদের গ্রেফতার করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com