ঠাকুরগাঁওয়ে ১৬৯ বোতল ফেনসিডিল ও গাজা সহ দুই নারী আটক…

সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ৫:৫৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ১৬৯ বোতল ফেনসিডিল ও গাজা সহ দুই নারী আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
ঠাকুরগাঁওয়ের পৃথক পৃথক বাড়িতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অভিযানে ১৬৯ বোতল ফেনসিডিল সহ মোছাঃ হামিদা ও গাজা সহ শাহাজাদী নামের দুই নারীকে আটক করা হয়েছে।
সোমবার দুপুরে জেলার বিজ্ঞ মেজিস্ট্রেট মো: আব্দুল কাইয়ুমের নেতৃত্বে ঠাকুরগাঁও রোড সুগার মিল কোলনী সংলগ্ন উত্তর হরিহরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত হামিদা ঠাকুরগাঁও রোডের কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: মনুর দ্বিতীয় স্ত্রী ও শাহাজাদী উত্তর হরিহরপুর গ্রামের মো: খলিলের স্ত্রী।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ইন্সপেক্টর মো: শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও আনসার সদস্যদের নিয়ে একটি অভিযান দল প্রথমে শাহজাদীর বাড়িতে অভিযান চালায় তাকে গাজা সহ আটক করা হয়। পরে হামিদার বাসায় আড়াই ঘণ্টা অভিযান চালিয়ে তার শয়ন কক্ষ থেকে ১৬৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
স্থানীয়রা জানান. দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের বিস্তার করছিলো এই মাদক ব্যবসায়ীরা। তাদের মাদক ব্যবসার কারনে এই এলাকায় দিন রাত সব সময় অপরিচিত মানুষের আনাগোনা ছিলো। এতে এলাকার শান্তি নষ্ট হচ্ছিলো। এলাকাবাসী তাদের সন্তানদের ভবিষ্যৎ নিয়ে খুবই চিন্তিত রয়েছিলো। আমরা এসব মাদক ব্যবসায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 


আপনার মুল্যবান মতামত দিন......

comments



বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com