ঠাকুরগাঁওয়ে ২লাখ ৫ হাজার ১’শ ৬৫ জন শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:১৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ২লাখ ৫ হাজার ১’শ ৬৫ জন শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ প্লাস ক্যাপসুল

৯ ফেব্রুয়ারী জাতীয় ভিটামিন এ প্লাস (২য় রাউন্ড ) ক্যাম্পেইন পালন উপলক্ষে এবারে ঠাকুরগাঁও জেলায় মোট ২ লাখ ৫ হাজার ১শ ৬৫ জন শিশুকে নীল ও লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের সিভিল সার্জন কক্ষে জেলা পর্যায়ে সাংবাদিকদের সাথে এক ওরিয়েন্টেশন কর্মশালায় এ তথ্য জানিয়েছেন ঠাকুরগাঁও সদর হাসপাতালের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. শাহজাহান নেওয়াজ।

webnewsdesign.com

হাসপাতাল তথ্য মতে, এবারে ঠাকুরগাঁওয়ে ৬ থেকে ১১ মাস বয়সী ২১ হাজার ৬শ ৬৫ জন শিশুকে একটি করে নীল রঙ্রে ক্যাপসুল এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ ৮৩ হাজার ৫শ জন শিশুকে একটি করে লাল ক্যাপসুল খাওয়ানো হবে। জেলার ৬৩টি ইউনিয়ন এবং ৩টি পৌরসভায় ১ হাজার ৩শ ৩৮টি স্থায়ী টিকাদান কেন্দ্র এবং ৫৭টি অতিরিক্ত টিকাদান কেন্দ্রে ১৫৯ জন স্বাস্থ্য সহকারী ১শ ৪৩ জন পরিবার কল্যাণ সহকারী ২ হাজার ৭শ ৯০ জন স্বেচ্ছাসেবক এবং ১শ ৬৮ জন সুপারভাইজার একযোগে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়াবেন।

এ সময় কর্মশালায় উপস্থিত ছিলেন, শিশু বিষয়ক ডা. সাজ্জাদ হোসেন শাহীন,ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী,সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু,সহ-সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার,জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার, প্রবীন সাংবাদিক আব্দুল লতিফ,এসএম জসিম উদ্দীন,বদরুল ইসলাম বিপ্লব প্রমুখ। এসময় জেলা পর্যায়ে কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com