ঠাকুরগাঁওয়ে ৪টি পরিবারের ঘরবাড়ি ভাঙচুর লুটপাট ও নির্যাতন

ঠাকুরগাঁওয়ে ৪টি পরিবারের ঘরবাড়ি ভাঙচুর লুটপাট ও নির্যাতন

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ১০:২৭ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ৪টি পরিবারের ঘরবাড়ি ভাঙচুর লুটপাট ও নির্যাতন
ঠাকুরগাঁওয়ে ৪টি পরিবারের ঘরবাড়ি ভাঙচুর লুটপাট ও নির্যাতন

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের নেউলাপাড়ায় ৪টি পরিবারের প্রায় ২৫জন সদস্য মানবেতর দিন পার করছেন। তারা না খেয়ে প্রায় ৩ দিন ধরে ইউপি চেয়ারম্যান, থানা এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক ব্যক্তিদের দাড়ে দাড়ে ঘুরছেন বিচারের আশায়। এর মধ্যে বয়স্ক, বৃদ্ধা, ছোট শিশু রয়েছে।

আজ ভুক্তভুগী পরিবারের বয়স্ক, বৃদ্ধা, শিশুসহ প্রায় ২৫জন সদস্য সাংবাদিকদের জানান, তাদের বাড়িঘর দখলের উদ্দেশ্যে জনৈক ছলিম উদ্দিন নামে এক ব্যক্তির নেতৃত্বে প্রায় ২শতাধিক মুখোশধারী অস্ত্র নিয়ে দুবৃত্ত ১৪ মার্চ বুধবার হামলা চালায়।

এ সময় তারা ৪পরিবারের সদস্য এমনকি শিশু-মহিলাদের উপর হামলা চালিয়ে মারপিট করে শ্লিলতাহানী ঘটায়। তারা ঘরের টিন, টিউবওয়েল, সাইকেল, ধান, মোবাইল ফোন, স্বর্নালংকার, নগদ অর্থ লুট করে নিয়ে যায়। দুবৃত্তদের দাপটে ওই সময় প্রতিবেশী বা এলাকার কোন লোকজন ভয়ে এগিয়ে আসেনি। পরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তারা চিকিৎসা নেন।

লুটের সময় ৪টি পরিবারের প্রায় ২৫ জন সদস্য শুধুমাত্র পড়নের কাপড় ছাড়া আর কিছুই রক্ষা করতে পারেনি। তাই ঘটনার পর থেকেই তাদের থাকার কোন জায়গা নেই। খোলা আকাশের নিচে দিন পার করছেন। এমনকি খাওয়ার কোন টাকা পয়সা না থাকায় অনাহারেই মানবেতরভাবে দিন পার করছেন। তারা এ বিষয়ের সুষ্ঠ বিচার দাবি করেছেন।

উল্লেখ্য, গত বুধবার সালন্দরের নেউলাপাড়ায় ছলিম উদ্দিন নামে এক ব্যক্তির নেতৃত্বে প্রায় ২শতাধিক মুখোশধারী সন্ত্রাসী আমিনের ৪টি পরিবারের উপর হামলা চালায়। এ সময় দুবৃত্তরা সদস্যদের মারপিট করে, মালামাল লুট করে মহিলাদের শ্লিলতাহানী ঘটায়। তাদের অত্যাচার থেকে রক্ষা পায়নি বয়স্ক, বৃদ্ধা, শিশুরাও। ওই দিনই ভুক্তভোগী আমিন ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ জমা করেন। কিন্তু ঘটনার ৩ দিন পেরিয়ে গেলেও পুলিশ এখন পর্যন্ত দৃশ্যকর কোন পদক্ষেপ গ্রহন করেনি এবং মালামালও উদ্ধার করতে সক্ষম হয়নি।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ মিঞা জানান, বিষয়টি তদন্ত করা হয়েছে। যে কোন সময় মামলা অন্তর্ভূক্ত হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com