ঠাকুরগাঁওয়ে ৫ ছাত্রকে ন্যাড়া করার ঘটনায় বিএনপি নেতা আটক

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ২:৪১ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ৫ ছাত্রকে ন্যাড়া করার ঘটনায় বিএনপি নেতা আটক
ঠাকুরগাঁওয়ে ৫ ছাত্রকে ন্যাড়া করার ঘটনায় বিএনপি নেতা আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বিনা অপরাধে পাঁচ ছাত্রকে ন্যাড়া করার অভিযোগে বিএনপি নেতা আব্দুল জব্বারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে ঢোলারহাট ইউনিয়নের মাধবপুর গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে জানান রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়।

webnewsdesign.com

আটক আব্দুল জব্বার (৫২) ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক। এছাড়া তিনি সদর উপজেলার আখানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও রুহিয়া থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক।

ওসি প্রদীপ কুমার রায় বলেন, গত রোববার বেলা ২টার দিকে ব্যারিস্টার জমির উদ্দীন সরকার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার ভেলারহাট উচ্চবিদ্যালয়ের ১০ম শ্রেণির ৫ জন ছাত্রকে বিদ্যালয়ে ডেকে নেন। এরপর বিদ্যালয়ে অনুষ্টিত শালিস- বৈঠকে ওই ৫জন ছাত্রের উপর ছাত্রীকে উত্ত্যক্ত করার দায় চাপানো হয়। পাঁচ ছাত্র নিজেদের নিরপরাধ দাবি করলেও প্রধান শিক্ষক তাদের মারধর করেন। এরপর স্থানীয় এক নরসুন্দরকে বিদ্যালয়ে ডেকে আনেন। জব্বারের নির্দেশে স্থানীয় লোকজনের সামনে ওই নরসুন্দর একে একে পাঁচজনকে ন্যাড়া করে দেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি প্রদীপ কুমার রায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com