ঠাকুরগাঁওয়ে ৯ম শ্রেণি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রবিবার, ১৩ মে ২০১৮ | ৪:৫২ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ৯ম শ্রেণি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জাওনিয়া গ্রামের আঞ্জুমানারা চৌধুরী (১৫) নামের এক নবম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ স্থানীয় থানা পুলিশ উদ্ধার করেছে।
জানা গেছে, উপজেলার জাওনিয়া গ্রামের তসলিম উদ্দীন চৌধুরীর মেয়ে ও সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির মেধাবী ছাত্রী আঞ্জুমানারা চৌধুরী গত শনিবার রাতের খাবার শেষে শয়ন ঘরে ঘুমাতে যায়। গতকাল সকালে সে ঘুম থেকে না উঠায় বাড়ীর লোকজন তাকে ডাকাতে থাকলে সে ডাকে সাড়া না দিলে পড়ে ঘরের সিটকিনি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরী করে। আঞ্জুমানারা চৌধুরী বাড়ীর সবার অজান্তে শয়ন ঘরের সিলিঙ্গের সাথে গলায় ওঁড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এস আই মিজানুর রহমান জানান, লাশের শরীরে কোন যখমের চিহ্ন পাওয়া যায়নি,তবে প্রাথমিক ধারণা এটি আত্মতহ্যা করেছে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানায় ইউডি মামলা দায়ের হয়েছে বলে বালিয়াডাঙ্গী থানার তদন্তকারী অফিসার ইন্চার্জ মিজানুর রহমান নিশ্চিত করেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক বন্ধের নির্দেশের ১২ ঘন্টা পরেই ফের চালু…!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com