ঠাকুরগাঁও আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য আটক, ৮ টি মোটরসাইকেল উদ্ধার

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০১৯ | ৮:১৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য আটক, ৮ টি মোটরসাইকেল উদ্ধার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁও জেলা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে গত ২৪ ঘন্টায় নীলফামারী ও লালমনিরহাট জেলার বিভিন্ন স্থানে হানা দিয়ে সংঘবদ্ধ আন্তজেলা মটর সাইকেল চোর দলের ৭ সদস্যকে আটক করে।পুলিশ তাদের স্বীকারোক্তি অনুযায়ী এ জেলায় চুরি যাওয়া ৮টি মটর সাইকেল উদ্ধার করে।বৃহষ্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা.মনিরুজ্জামান এ তথ্য জানান।এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমানসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ।

এ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে পুলিশ সুপার বলেন, এই চুরির শেকড়শুদ্ধ উপরে ফেলবার জন্য পুলিশ কাজ করছে।একটি মটর বাইক চুরি মামলা নং ২১ – ১৭/০৯/১৯ইং ধারা – ৩৭৯ এর সূত্র ধরে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান তিনি।আটককৃতৃরা হলো লালমনিহাট জেলার কালিগঞ্জ থানার দলগ্রাম গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে আনোয়ার (৩৭), বালাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইদ্রিস আলী মন্ডল(২৫) ও শ্রীখাতা গ্রামের সত্যেন্দ্রনাথ রায়ের ছেলে নীশিকান্ত (২৩) । নীলফামারী জেলার ডিমলা থানার ঝুনাগাছ চাপানি গ্রামের নীরেন্দ্রনাথ রায়ের ছেলে হৃদয় (২৫),জলঢাকা থানার পশ্চিম কাঠালী গ্রামের রমজান আলীর ছেলে লেলিন (২৭), চওরাভাঙ্গী গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মোঃ লেলিন (২৩), এবং চাঁদপুর জেলার কচুয়া থানার লক্ষীপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাহিদুল ইসলাম শুভ (২৫)।


পরে আটককৃত ৭ জনকে চিফ মেজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয় এবং তাদের রিমান্ড আবেদন করা হবে বলে পুলিশ জানায়। পুলিশ বাদী হয়ে এ ৭ জনের বিরূদ্ধে মামলা দায়ের করেছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান। আদালত আটককৃতদের কারাগারে পাঠিয়ে দেয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com