ঠাকুরগাঁও এর রানীশংকৈলে স্বামীর হাতে স্ত্রী খুন

বুধবার, ০১ মে ২০১৯ | ৬:১৯ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও এর রানীশংকৈলে স্বামীর হাতে স্ত্রী খুন
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

মেয়ের নাম রুমি দুই সন্তানের জননী রুমির গ্রাম টুলঝুলি তার স্বামীর নাম হারুন তার বাসা  মুনিষগাঁও । স্বামী স্ত্রী দুজনেই  রানীশংকৈল উপজেলার বাসিন্দা।। বিয়ের পাঁচ থেকে সাত বছর হলো তারা সংসারের অভাব অনটন এর জন্য দু জনেই ঢাকা পাড়ি জমায়  ছেলে মেয়ে উভয়েই গার্মেন্টসে চাকরি করতো।কয়েক দিন হল মেয়েটা তার পরিবারের সাথে যোগায়োগ করতে না পেরে তার পরিবার চিন্তিত পরে মেয়ের ভাই ঢাকায় চাকরি করত সে দেখতে যায় দেখে তার বেহাল অবস্থা।

দুটি সন্তানের মা হন রুমি বেগম। খুনি হারুন  তার বউ এর সাথে খারাপ আচরন শুরু করে দিনের পর দিন তাকে অত্যাচার, অবিচার, অনাচার, এমনকি শারিরিক নির্যাতন  শুরু করে।তাকে ডায়রিয়ার অভিযোগ দিয়ে তার ফ্যামিলিকে জানায় যে সে তার ডায়রিয়া হয়েছে আসলে প্রকৃতপক্ষে কোন ডায়রিয়া হয়নি।

 

আসল  কারন এটা নয় তাকে মেরে ফেলাই হলো তার মুখ্য উদ্দেশ্য।  মেয়ের পরিবার সূত্রে জানা যায় বিয়ের অল্প কয়েক বছরে দুই সন্তান জন্ম দিয়ে  মেয়ের সাথে শারিরিক  নির্যাতনের শিকার করে বেশ কিছুদিন ধরে।  এলাকার লোকজন তার  হত্যার যথাযোগ্য বিচারের দাবি প্রত্যাশা করেন প্রশাসকের কাছে।। যাতে  ঐ ছেলের শাস্তি দেখে ভবিষ্যতে এমন কেউ এ ধরনের কাজ না করেতে পারে এ দাবি এলাকার সকলের।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com