ঠাকুরগাঁও কারাগারে হাজতির মৃত্যু

ঠাকুরগাঁও কারাগারে হাজতির মৃত্যু

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ৮:৪৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও কারাগারে হাজতির মৃত্যু
প্রতীকী ছবি
ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা কারাগারে শাহালম (৫০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়।
নিহত হাজতির বাড়ি জেলার হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নের মরাধার গ্রামে। তার পিতার নাম নাজিম উদ্দীন। কারাগারের ভারপ্রাপ্ত জেলার সাখাওয়াত হোসেন জানান, শাহালমকে একটি মাদকদ্রব্য মামলায় গত ২১ মার্চ জেলা কারাগারে পাঠানো হয়।
শুক্রবার সকাল ৮ টার দিকে হাজতি শাহালম বুকের ব্যাথা অনুভব করলে তাকে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। অত:পর চিকিসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২ টায় হাজতি শাহালম মারা যায়। এ অবস্থায় নিহতের পরিবারে খবর দেওয়া হয়। জেল সুপার জাবেদ মেহেদী জানান, হাজতু শাহালম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। নিহতের পরিবারের লোকজন এলে ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের মাঝে লাশ হস্তান্তর করা হবে।
ঠাকুরগাও সিভিল সার্জন ডা. আবু মো. খায়রুল কবির জানান, হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। তিনি আরো জানান, শনিবার লাশের ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে অন্য কোন ঘটনা আছে কিনা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com