ঠাকুরগাঁও পুলিশ সুপার সহ ১৪৩ জন পাচ্ছেন পিপিএম (সেবা)পদক

বুধবার, ৩০ জানুয়ারি ২০১৯ | ৫:০৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও পুলিশ সুপার সহ ১৪৩ জন পাচ্ছেন পিপিএম (সেবা)পদক
ঠাকুরগাঁও পুলিশ সুপার সহ ১৪৩ জন পাচ্ছেন পিপিএম (সেবা)পদক

বাংলাদেশ পুলিশ বাহিনীর ২০১৮ সালে পুলিশ সদস্যগণের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৪০ জন পুলিশ সদস্যকে “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)”, ৬২ জনকে “রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)” পদক প্রদান করা হয়েছে।
এছাড়াও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ১০৪ জন পুলিশ সদস্যকে “বাংলাদেশ পুলিশ পদক(বিপিএম)-সেবা” এবং ১৪৩ জনকে “রাষ্ট্রপতির পুলিশ পদক(পিপিএম)-সেবা” প্রদান করা হয়েছে।
২৯ জানুয়ারি, ২০১৯ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-২ শাখার উপসচিব ফারজানা জেস্মিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
আগামী ৪ ফেব্রুয়ারি, ২০১৯ রাজারবাগ পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁদের মাঝে পদক প্রদান করবেন।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান রাষ্ট্রপতির পুলিশ পদক(পিপিএম) -এ ভূষিত হওয়ায় জেলা পুলিশ প্রশাসনের বিভিন্ন বিভাগ পুলিশ সুপারকে অভিনন্দন জানাতে শুরু করেছে।

webnewsdesign.com

এদিকে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান রাষ্ট্রপতির পুলিশ পদক(পিপিএম) -এ ভূষিত হওয়ায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল সহ ঠাকুরগাঁও জেলা যুবলীগ পুলিশ সুপারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com