ঠাকুরগাঁও রুহিয়ায় ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর রাতের আধারে ভেংগে দিয়েছে দুর্বৃত্তরা

সোমবার, ২২ এপ্রিল ২০১৯ | ৮:৫১ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও রুহিয়ায় ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর রাতের আধারে ভেংগে দিয়েছে দুর্বৃত্তরা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁও রুহিয়ায় ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর রাতের আধারে ভেংগে ফেলার খবর পাওয়া গেছে। ২১ এপ্রিল দিবাগত রাতে সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহারী পুকুর ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর ৪ জায়গায় ভেংগে দিয়েছে দুর্বৃত্তরা।

সেনিহারী পুকুরের পুর্ব পারের স্থানীয় বাসিন্দা মো: সুলতান জানান, শবেবরাত রাত্রি আনুমানিক আড়াইটার সময় ৮/৯ জন উঠতি বয়সী ছেলে প্রথমে পুকুরের উত্তর পাশে কিছু বাশের খুটি উঠিয়ে ফেলে। পশ্চিম পাশে বাশের কয়েকটি টোপা তুলে পুকুরের পানিতে ফেলে দেয়। পরে ঈদগাহের সীমানা প্রাচীরের কয়েক জায়গা ভেংগে ফেলে এবং পুকুরের দক্ষিন-পুর্ব পাশে পাকা রাস্থার সাথে থাকা কয়েকটি গাছের টন রাস্থার মাঝখানে রেখে দেয়। তিনি আরো বলেন, আমার ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় আমি তাদের জিজ্জাসা করি কেন এগুলো করে বেরাচ্ছ, এর প্রতি উত্তরে তারা বলে, তোমার তো কোন ক্ষতি হচ্ছেনা তুমি শুয়ে থাক। আমি ঘরের ভীতর শুয়ে থাকি এবং ভয়ে ঘর হতে বের হইনি।

webnewsdesign.com

এ বিষয়ে সেনিহারী পুকুর পাড় ঈদগাহ কমিটির সভাপতি আলহাজ্জ মহসিন-উল-কাবা এবং সাধারন সম্পাদক মো: সহিদুল হক বলেন, এটা একটা জঘন্য অপরাধ মুলক কাজ করেছে। আমরা রুহিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেব যদিও আমরা কাউকে দেখিনি বা চিনিনা। এ ব্যাপারে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায়ের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লিখিত অভিযোগ পেলে আমরা আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিরুদ্ধে গ্রাহক হয়রানিসহ অর্থ আত্মসাতের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com