ঠাকুরগাঁও রুহিয়া হাস্কিং মিলে ডাকাতি

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ১২:৪৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও রুহিয়া হাস্কিং মিলে ডাকাতি
ঠাকুরগাঁও রুহিয়া হাস্কিং মিলে ডাকাতি

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রুহিয়ার তাহিনুর হাস্কিং মিলে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ঘটনাটি ঘটে ১৭ এপ্রিল (মংগলবার) দিবাগত গভীর রাতে। জানা যায়, রুহিয়া পশ্চিম ইউনিয়নের সেনিহারি পুকুর সংলগ্ন তাহিনুর হাস্কিং মিলের নৈশ প্রহরী আব্দুল করিম ওরফে নেনর হাত, পা ও মুখ বেধে মিলের পাশেই মরিচ ক্ষেতে ফেলে ৩ টি অটো চার্জার নিয়ে যায় ডাকাতরা। নৈশ প্রহরী আব্দুল করিম ওরফে নেনর গোংরানির শব্দ শুনে জিল্লুর রহমান সহ আরো ৭/৮ জন মানুষ মিলে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার তার নিজ বাড়ীতে দিয়ে আসে। এদিকে মিল মালিক মো: মামুন তাৎক্ষনিকভাবে নৈশ প্রহরী নেনর প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

বর্তমানে নেন সুস্থ্য রয়েছে। নৈশ প্রহরী আব্দুল করিম ওরফে নেন সংবাদ মাধ্যমকে জানান, গভীর রাতে ৬/৭ জনের একটি মুখোশধারী ডাকাত দল তার বুকে ছুরি/চাকু ঠেকিয়ে প্রথমে তার মুখে কাপড় ঢুকিয়ে মুখ বন্ধ করে হাত দুটি পিছমুরা করে বেধে মিলের পাশেই মরিচ ক্ষেতে ফেলে রেখে দেয় এর পরে কি ঘটেছে সে কিছু বলতে পারেনি এবং কাউকে চিনতেও পারেনি। মিল মালিক মামুন জানান, এলাকার অটো চার্জার ও ব্যাটারি চালিত ভ্যান মালিকগন উক্ত মিলে প্রতি রাতে প্রায় ১৭/১৮ টি গাড়ী চার্জ করতে দেয়। ডাকাতে নিয়ে যাওয়া অটোর মালিক ১। মো: আশ্রাফুল, ২। মো: মানিক ও ৩। মো: নাসির জানান, ডাকাতে নিয়ে যাওয়া গাড়ীরর মুল্য আনুমানিক ৪ লক্ষ টাকা হবে। মিলে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেন ২০নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন রুহিয়া থানা পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com