ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুজনকে পাশে চায় এলাকাবাসী

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ১০:৪৯ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সুজনকে পাশে চায় এলাকাবাসী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সারাদেশের মতো ঠাকুরগাঁও-২ আসনের (বালিয়াডাঙ্গী-হরিপুর) এই দুই উপজেলার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সুজনকে পাশে চায় এলাকাবাসী ।

এলাকাবাসী বলেন, অবশ্যই নিজ উপজেলার উন্নয়নের পক্ষে তার বাবার মতো এমপি পুত্র সুজনকে আমরা সবাই ভালোবাসি । আমরা আশা করি তার বাবা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির মতোই জনগনের ভালোবাসার গভীরে রয়েছেন তিনি। এলাকার জনগন আরো বলেন, এমপি পুত্র সুজনকে ভালোবাসার চাদরে আগলে রেখে নিজ নিজ উপজেলার উন্নয়নের ধারা কে অব্যাহত রাখবো।

webnewsdesign.com

তারা আরো বলেন, ৭ম বারের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের বড় ছেলে কর্মীবান্ধব জননেতা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন কে ভালোবাসার মতো সমর্থক দুই উপজেলার সব জায়গাতেই আছে ।

মসজিদ, মাদ্রাসা, মন্দির ও রাস্তা-ঘাটের উন্নয়নসহ ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নকে বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করে চলেছেন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা। যুব সমাজের অহংকার, তারুন্যের প্রতীক, জননেতা প্রভাষক মোঃ মাজহারুল ইসলাম সুজন । যেখানেই যায়‌ তার নামের শ্লোগানে উন্নয়নের কথা শুনতে পায়, তাই আমরা নিশ্চিত এলাকার সব মানুষ এখন শুধু তার কথাই বলে।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক ও কর্মীবান্ধব জননেতা প্রভাষক মাজহারুল ইসলাম সুজন বলেন, আমি জানি সারাদেশের মতো নিজ আসনের উন্নয়নের কথা ভেবে আপনারা ভোট দিয়ে আমার বাবা কে ঠাকুরগাঁও-২ আসনে ৭মবারের মতো এমপি বানিয়েছেন তাই আমি আপনাদের আবারো বলতে চাই আপনারা দেশের উন্নয়নের পাশাপাশি নিজ আসনের উন্নয়নের ধারাকেও অব্যাহত রাখতে যোগ্য ব্যক্তিকেই আপনার মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন বুঝে নিবেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com