ঠাকুরগাঁও-২ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালামের গণসংযোগে এলাকায় ব্যাপক সাড়া

বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ১১:৫৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও-২ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালামের গণসংযোগে এলাকায় ব্যাপক সাড়া
ঠাকুরগাঁও-২ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালামের গণসংযোগে এলাকায় ব্যাপক সাড়া

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁও-২ নির্বাচনী আসন পাল্টে যেতে পারে মনোনীত প্রার্থী তালিকা।
ঠাকুরগাঁও -২ আসনের প্রার্থী পরিবর্তন হতে পারে। দলের এ অবস্থান বুঝতে পেরে এ আসনে মনোনয়ন প্রত্যাশীরা ইতোমধ্যে এলাকাভিত্তিক গণসংযোগ এবং নেতাকর্মীদের নিয়ে দলীয় কর্মসূচি পালন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক কর্মসূচিতে অংশগ্রহণ করছেন।

পাশাপাশি দলের নীতিনির্ধারকদের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি করে দলের গুলশান ও নয়াপল্টন অফিসে যাতায়াত বাড়িয়ে দিয়েছেন। ব্যবহার করছেন ফেসবুকসহ যোগাযোগের সকল মাধ্যম। আর এসব মাধ্যমে আগামী নির্বাচনে নিজের প্রার্থীতার বিষয়ে প্রচারণা চালাচ্ছেন।

webnewsdesign.com

বালিয়াডাঙ্গী, হরিপুর উপজেলা ও রাণীসংকৈল উপজেলার ধর্মগড় এবং কাশিপুর ইউনিয়ন মিলে ঠাকুরগাঁও-২ আসন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালাম গণসংযোগ অব্যাহত রাখায় এলাকায় জনগণের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

একাদশ নির্বাচনে ডক্টোরস্ এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ডাঃ আব্দুস সালাম বিএনপির দলীয় সমর্থন নিয়ে এ আসনে নির্বাচন করবে বলে তিনি মনোনয়ন প্রত্যাশী হিসেবে নেতা-কর্মী ও সমর্থকদের সাথে গণসংযোগ রক্ষাসহ এলাকার সাধারন মানুষের সাথে যোগাযোগ করে যাচ্ছেন এবং আওয়ামীলীগ সরকারের বিভিন্ন ইস্যুকে পুজি করে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছে।

তিনি দলীয় সমর্থন নিয়ে নির্বাচন করার জন্য দলীয় হাই কমান্ডের সাথে জোড় লবিং চালিয়ে যাচ্ছেন। সেই সাথে স্থানীয় নেতা-কর্মীদের সাথে যোগাযোগ রক্ষাসহ একাধিক সভা করেছেন এবং সাধারন মানুষের কাছে আওয়ামীলীগের নীতিবাচক বিষয়ে প্রচারনা চালাচ্ছেন।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে ডাঃ আব্দুস সালাম দির্ঘ্যদিন ধরে নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে তৃন্নমূল পর্যায়ে গণসংযোগ অব্যাহত রেখেছেন। গত ঈদুল আযহায় ঈদের শুভেচ্ছা বিনিময় করতে তৃন্নমূল নেতা-কর্মীদের নিকট ছুটে যায়। শুভেচ্ছা বিনিময়কালে তৃন্নমূল নেতা-কর্মীরাসহ সাধারণ জনগণ বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে ব্যাপক সাড়া জাগিয়ে তুলেছেন।

বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালাম ইতিপূর্বে নির্বাচনী এলাকায় বন্যায় ক্ষতিগস্থ্য অসহায় পরিবারের মাঝে খাদ্র্য সামগ্রী ও ঢেউটিন বিতরণসহ অসহায় দুস্থ্য রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান এবং ধর্মীয় উপাসনা মসজিদ, মন্দীর, বিভিন্ন সামাজিক সংগঠনে উন্নয়নমূলক কর্মকান্ডে আর্থিক সহায়তা প্রদান করেন।

এব্যাপারে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডাঃ আব্দুস সালাম জানান, দলীয়ভাবে আমি মনোনয়ন পেলে জনগণ ইনশাল্লাহ আমাকে বিজয় করবে। বিজয়ী হলে আমি জনগণের প্রত্যাশা পুরণ করতে সক্ষম হবো।

তার দাবি ঠাকুরগাঁও-২ আসনের বিএনপির ত্যাগী নেতা-কর্মীদের পাশে যিনি দাড়িয়েছেন এমন নেতাকেই যেন মনোনয়ন পত্র দেওয়া হয়।

কেন্দ্রীয় বিএনপির সূত্র মতে, বর্তমান সময়ের জনপ্রিয় ও নতুন মুখকেই মনোনয়ন পত্র দেওয়া হবে বলে জানা গেছে। ইতিমধ্যেই কেন্দ্রীয় বিএনপির নিযুক্ত গোয়ান্দারা এলাকার বিএনপির নেতাদের কার্যকলাপ পর্যবেক্ষন করছেন এবং তৃন্নমূলের চাহিদার বিষয়টিও দেখছেন। তাদের পর্যবেক্ষন রিপোর্ট অনুযায়ী আগামী একাদশ সংসদ নির্বাচনে বিএনপির নেতাদের মনোনয়ন পত্র দেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com