ঠাকুরগাঁও-২: বাবা-ছেলে-ভাই ও ভাতিজাসহ একই পরিবারের ৫ জনের নৌকার মনোনয়ন সংগ্রহ

বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ | ৮:২২ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও-২: বাবা-ছেলে-ভাই ও ভাতিজাসহ একই পরিবারের ৫ জনের নৌকার মনোনয়ন সংগ্রহ
এ নিয়ে ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

ঠাকুরগাঁও- ২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন কিনেছেন এবং জমা করেছেন একই পরিবারের পাঁচজনসহ মোট ১১ জন। একই পরিবারের পাঁচজনের মধ্যে রয়েছেন বর্তমান এমপি মো. দবিরুল ইসলাম, তার মেঝো ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী, তার আরেক ভাই বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মো. সফিকুল ইসলাম, ছেলে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজাহারুল ইসলাম সুজন এবং ভাতিজা ৮নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মো. আকরাম আলী।

এছাড়া এ আসনে আওয়ামী লীগে মনোনয়ন নিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রবীর কুমার রায়, ডাকসুর সাবেক নেতা অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, হরিপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান শামীম ফেরদৌস টগর, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমএলএ এ্যাড. দবিরুল ইসলামের ছোট ছেলে লন্ডন প্রবাসী আহসান উল্লাহ ফিলিফ, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য সুরাইয়া জেসমিন বিউটি, হরিপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন রিপা।

মনোনয়ন ফরম ক্রয় ও জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মনোনয়ন প্রত্যাশীরা।

এদিকে একই আসনে মনোনয়ন প্রত্যাশা করে বাবা বিরুদ্ধে ছেলে ও ভাই- ভাতিজার মনোনয়ন প্রত্যাশা করে মনোনয়ন ফরম কেনার খবরে ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com