ঠাকুরগাঁয়ের মেয়ে খুশি আবার নতুন করে হাসবে কি?

মঙ্গলবার, ১৪ জানুয়ারি ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁয়ের মেয়ে খুশি আবার নতুন করে হাসবে কি?
অসুস্থ অবস্থায় শুয়ে আছে খুশি

নুষ মানুষের জন্য এই কথাটির তাৎপর্য ব্যাখ্যা করা আসলেই অনেক কঠিন।এখনো সমাজের বিত্তবানদের সহানুভূতিতে বাঁচে একাধিক অসহায় মানুষের জীবন। তাই আসুন আমরা যার যার স্থান থেকে আমাদের এই বোন খুশি কে নতুন সূর্য দেখবার সুযোগ করে দেই। আপনার একটু সাহায্যেই ফিরে আসতে পারে খুশি আক্তারের সুস্থ জীবন, মেয়েটির নাম খুশি আক্তার, আমানুতুল্লাহ ইসলামী স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির সে খুব ভাল ছাত্রী।

বাবার নাম- সফিকুল ইসলাম, মায়ের নাম- রশিদা বেগম, ঠিকানা- হঠাৎ পাড়া, এসিল্যান্ড বস্তি, ঠাকুরগাঁও। পড়ালেখা নিয়ে বেশ ভালই কাটছিল মেয়েটির জীবন।


খুব ইচ্ছে ছিল তার, বড় হয়ে বাবা মায়ের দুঃখ দুর্দশা দুর করবে। কিন্তু ১৪ তে পা রাখতে না রাখতেই হঠাৎ যেন তার জীবনে কাল আধার নেমে আসলো। মানসিক ভারসাম্যহীন হয়ে উঠলো সে। পরিবারে যেন নেমে এসেছে কান্না আর অসহায়ত্বের হাহাকার।

সারাক্ষণ নানা কৌশলে আবদ্ধ করে রাখা হয় মেয়েটিকে। এরই মধ্যে তার চিকিৎসার পিছনে খরচ করতে করতে গরীব সেই বাবা নিঃস্ব হয়ে পড়েছেন। বর্তমানে কিছুই নেই তার বাবার, কিভাবেই বা থাকবে তার বাবা যে একজন হোটেল কর্মচারী।

নিশ্চয়ই হৃদয়বান আপনার চেষ্টা বা সাহায্যেই সেই মেয়েটির হাসি খুশির জীবনটি ফিরে আসতে পারে। খুঁজে পেতে পারে তাদের খুশিকে গরীব এই পরিবার। টাকার অভাবে খুশি এখন হাসপাতাল ছেরে নিজ বাড়ির বিছানায়।

সাহায্যের জন্য-
বিকাশ নং- ০১৩১৫২৬১৩৩৮
(খুশির মাতা)

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ের পাঁচজনকে আইইডিসিআর এর নির্দেশে রংপুর মেডিকেলে প্রেরণ

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com