ঠাকুরগাঁয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন…

সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯ | ৭:৪৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁয়ে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপিত হয়। সোমবার দিবসটি উদযাপনে শোভাযাত্রা, জাতীয় সঙ্গীত পরিবেশন, শপথ বাক্য পাঠ ও মানববন্ধন পালিত হয়।


জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীসহ উপস্থিত সকলকে দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান জেলা প্রশাসক। পরে অনুষ্ঠিত হয় দুর্নীতির বিরুদ্ধে একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর গ্রহণ। এরপরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহরের চৌরাস্তায় অনুষ্ঠিত হয় ঘন্টাব্যাপী মানববন্ধন।

মানববন্ধন শেষে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে আলোচনা সভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. তসলিমউদ্দীন প্রধানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি প্রফেসর মনতোষ কুমার দে, সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা কালচারাল অফিসার সৈয়দ জাকির হোসেন, শিক্ষার্থী আলাউদ্দিন, সানজিদা আখতার প্রমুখ।

পরে আর কে স্টেট স্কুলের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। দিবসটি উপলক্ষে ঠাকুরগাঁও বেতার কেন্দ্র বিশেষ কথিকা প্রচার করে ও জেলা তথ্য কেন্দ্র প্রদর্শন করে দুর্নীতি বিরোধী তথ্যচিত্র।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com