ঠাকুরগাঁয়ের হরিপুরে হত্যা মামলার স্বাক্ষীদের উপর বিবাদী পক্ষের হামলা

শনিবার, ১৯ মে ২০১৮ | ৮:২০ অপরাহ্ণ |

ঠাকুরগাঁয়ের হরিপুরে হত্যা মামলার স্বাক্ষীদের উপর বিবাদী পক্ষের হামলা

বিজয় রায়, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁয়ের হরিপুর উপজেলার বরুয়াল গ্রামে হত্যা মামলার স্বাক্ষীদের উপর পরিকল্পিতভাবে হামলা করে বিবাদী পক্ষ। ১৮ই মে শুক্রবার বাদ জুম্মা এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আনসারুল হক বাদী হয়ে ১৮ই মে রাতে হরিপুর থানায় একটি লিখিত এজাহার দাখিল করেন।
প্রাপ্ত তথ্যমতে, ২০১৩ সালের ২৯ নভেম্বর জমি সংক্রান্ত ঘটনায় বরুয়াল গ্রামে একজন নিহত। উক্ত ঘটনায় আবুল হোসেন বাদী হয়ে ৩০/১১/১৩ ইং তারিখ হরিপুর থানায় একটি মামলা দায়ের করেন। যাহা সেশন মামলা ০৪/১৫ বিজ্ঞ আদালতে বিচারাধিন আছে। বিবাদী পক্ষ পরিকল্পিতভাবে মামলার স্বাক্ষীদের উপর হামলা করে। জুম্মার নামাজ শেষে মোঃ দুলাল (৪৫), সাহাজুল(৫০) পিতা আনসার আলী, মোশারফ(৩৫), সাহাবুদ্দিন, জালালউদ্দিন ওরফে বাবু(২৮) ত্রয়ের বিপাত সাহাজুল, শামিম(২৫) পিতা দুলাল গং স্বাক্ষী পক্ষের আম বাগানের ফল পাড়িয়া এবং গাছ পালা ভাঙ্গা শুরু করে। তাদের অনৈতিক কাজে বাধা দিতে গেলে রবিউলের বাম চোখের প্রচন্ড ক্ষতি হয়। তাকে রাণীশংকৈল উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়। গত ১৮ই মের ঘটনায় প্রতিবন্ধি মোস্তাফিজুর, আনচারুল হক ও রবিউল আহত হন। প্রতিবন্ধি মোস্তাফিজুর রহমান রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন রয়েছেন। উক্ত মামলার আসামীদের আতঙ্কে দিনাতিপাত করছেন বাদী পক্ষের পরিবারের লোকজন। আসামী পক্ষ যে কোন সময় বড় ধরণের ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এ ব্যাপারে হরিপুর থানা অফিসার ইনচার্জ আঃ কুদ্দুস এজাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্তাধিন আছে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com