ঠাকুরগাঁও দুই আসন আর অজানা নয় ঠাকুরগাঁওবাসীর

শনিবার, ০৩ মার্চ ২০১৮ | ৪:৫৭ অপরাহ্ণ |

ঠাকুরগাঁও দুই আসন আর অজানা নয় ঠাকুরগাঁওবাসীর

ঠাকুরগাঁও দুই আসন নিয়ে সংক্ষিপ্ত কিছু কথা “দৈনিক কালের কন্ঠ”পত্রিকায় প্রকাশ হবার পর ঠাকুরগাওঁ দুই আসনের সম্পর্কিত ভালোই ধারণা পেয়েছে ঠাকুরগাঁও দুই আসনের সর্বসাধরণ।

৩ মার্চ শনিবার “দৈনিক কালের কন্ঠ”পত্রিকায় প্রকাশিত ঠাকুরগাঁও দুই আসনের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরা হলঃ

webnewsdesign.com

ঠাকুরগাঁও-২ আসনের বর্তমান এমনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এমপি আওয়ামী লীগের দবিরুল ইসলাম শারীরিকভাবে অসুস্থ। গম কেলেঙ্কারিতে বেশ সমালোচিত হয়েছেন তিনি। তাঁর শক্ত প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু এবং বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার রায়।

এদিকে আওয়ামী লীগের দলীয় সূত্র মতে, জানা যায় কিছু সংসদ সদস্য রয়েছেন, তাঁরা কয়েকবার নির্বাচিত হয়েছেন। কিন্তু এলাকায় তাঁর জনপ্রিয়তা ও তৃণমূলের নেতা-কর্মীদের সঙ্গে তেমন সম্পর্ক নেই। সেখানে সাংগঠনিক অবস্থান মজবুত হলেও প্রার্থী পরিবর্তন হবে।

এই ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলুকে প্রশ্ন করলে,প্রশ্নের জবাবে তিনি বলেন পুলিশ কনস্টেবল, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক ও পিয়ন পদে নিয়োগে অনিয়ম এবং বিভিন্ন ক্ষেত্রে দুর্নীতির কারণে বর্তমান এমপি চরমভাবে বিতর্কিত হয়ে পড়েছেন। সংখ্যালঘুদের জমি দখলের কারণে তারা নিরাপত্তাহীন বোধ করছে। এই অবস্থায় চরমভাবে অজনপ্রিয় দবিরুল ইসলামকে দিয়ে এ আসন আর ধরে রাখা সম্ভব হবে না। তাই পরিবর্তন দরকার। তিনি দলের কাছে মনোনয়ন চাইবেন। আশা করছেন, তৃণমূলের সুপারিশ তাঁর পক্ষে যাবে।

এমপি দবিরুল ইসলাম উপরোক্ত বিষয়ে গনমাধ্যমকে বলেন, ‘এগুলো সব বানোয়াট। জেলা কমিটির সভাপতি হওয়ার পর এসব চক্রান্ত শুরু হয়। সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেনসহ তাঁর অনুসারীরা এসব করে বেড়াচ্ছে। ’ দবিরুল ইসলাম দাবি করেন, এলাকার জনগণ তাঁর পক্ষে রয়েছে।
তিনি আরো বলেন এটা (ভাবমূর্তি) দল দেখবে। দলের জরিপ কার্যক্রম চলছে। তার ভিত্তিতে দলীয় প্রার্থী চূড়ান্ত করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com