ডাবল সেঞ্চুরির হাতছানিতে মুমিনুল

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ৭:২৪ অপরাহ্ণ |

ডাবল সেঞ্চুরির হাতছানিতে মুমিনুল
প্রথম শ্রেণির ক্রিকেটে মুমিনুলের সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ২৩৯।

মুমিনুল হকের অপরাজিত ১৬৯ রানে ষষ্ঠ বাংলাদেশ জাতীয় ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডে বড় সংগ্রহের পথে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল টিম। প্রথম দিন শেষে তাদের সংগ্রহ ৫ উইকেটে ৩৪০। ডাবল সেঞ্চুরির পথে থাকা মুমিনুলের সঙ্গী জাকির হাসান ৪৭ রানে অপরাজিত থাকেন।
মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নামে পূর্বাঞ্চল।
শুরুটা ভালোই করেছিলেন দুই ওপেনার ইমতিয়াজ হোসেন ও লিটন দাস। তবে হঠাৎই ছন্দপতন ঘটলো। দলীয় ৪৭ রানে সৌম্যর বলে বোল্ডআউট হয়ে ব্যক্তিগত ২০ রানে ফিরলেন লিটন।
লিটনের পর দলীয় ৮০ ও ব্যক্তিগত ৩৩ রানে সাকলাইন সজিবের শিকার হন আরেক ওপেনার ইমতিয়াজ হোসেন। এরপর ওয়ানডাউনে নেমে প্রথম দিনেই এবারের আসরের সেঞ্চুরি করে দলকে বড় সংগ্রহের পথ দেখান ‘প্রিন্স অব কক্সবাজার’ মুমিনুল হক। দ্বিশতক থেকে আর ৩১ রান দূরে তিনি। ২৮০ বল মোকাবেলায় ১৮টি চার ও ২টি ছক্কা হাঁকান। প্রথম শ্রেণির ক্রিকেটে মুমিনুলের সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ২৩৯।
পূর্বাঞ্চলের হয়ে ব্যাট হাতে ইয়াসির আলী ৩৩, মোহাম্মদ আশরাফুল ১৩ ও অলক কাপালি করেছেন ১৯ রান। আর দক্ষিণাঞ্চলের হয়ে বল হাতে আব্দুর রাজ্জাক ও সাকলাইন সজিব ২টি করে এবং সৌম্য সরকার নিয়েছেন ১টি উইকেট।


webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com