ডিআরইউ সম্পাদকের উপর হামলা ও মালামাল লুটের ঘটনায় জাতীয় সাংবাদিক ক্লাবের নিন্দা

শনিবার, ০২ মার্চ ২০১৯ | ২:২১ অপরাহ্ণ |

ডিআরইউ সম্পাদকের উপর হামলা ও মালামাল লুটের ঘটনায় জাতীয় সাংবাদিক ক্লাবের নিন্দা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র সংবাদদাতা কবির আহমেদ খান প্রাইভেট গাড়িতে করে বাড়ি যাওয়ার সময় দুর্বৃত্তের হামলা ও মালামাল লুটের শিকার হয়েছেন। কবির আহমেদ বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে পরিবারের সদস্যদের নিয়ে ময়মনসিংহের ত্রিশালে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। রাস্তায় গাজীপুরা এলাকায় যানজটে থাকাকালীন সময়ে রাত আনুমানিক ১টার দিকে দেশীয় অস্ত্রসহ ৫/৬জন দুর্বৃত্ত আকষ্মিক বড় ছুরি ও রামদা দিয়ে জানালা ভেঙে ফেলে। তখন ভাঙা কাঁচের টুকরোর আঘাতে গাড়ির ভেতরে থাকা সবাই আহত হন।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় সাংবাদিক ক্লাব। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস সাক্ষরিত এক বিবৃতিতে প্রতিবাদ জানানো হয়েছে। বিবৃতিদাতারা হলেন জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম. সাগর।

জাতীয় সাংবাদিক ক্লাব নেতৃবৃন্দ, কবির আহমেদ খান ও তার পরিবারের উপর হামলাকারীদের দ্রুত শনাক্ত করে এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের বিচার ও ছিনতাই হওয়া মালামাল দ্রুত উদ্ধার করতে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com