ঢাকার দোহারে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করল শিক্ষক

ঢাকার দোহারে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করল শিক্ষক

সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ১১:৩৬ পূর্বাহ্ণ |

ঢাকার দোহারে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করল শিক্ষক
ঢাকার দোহারে শিক্ষার্থীকে পিটিয়ে জখম করল শিক্ষক

ঢাকার দোহারের নারিশা উচ্চ বিদ্যালয়ের মো. নোমান (১৪) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আজিম খান। অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। গতকাল রবিবার স্কুল চলাকালীন দুপুরে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো নারিশা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী শিক্ষার্থী নোমান বিদ্যালয়ে আসে। তৃতীয় ঘণ্টার সময় ক্লাসে নোমান দুষ্টুমি করলে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো. আজিম খান নোমানকে ক্লাসে গিয়ে দুষ্টুমির কারণ জিজ্ঞেস করে বেত্রাঘাত শুরু করেন। বেত দিয়ে পেটাতে পেটাতে নোমানকে শ্রেণিকক্ষ থেকে লাইব্রেরিতে নিয়ে আসেন। পিটুনি খেয়ে একপর্যায়ে নোমান জ্ঞান হারিয়ে ফেলে। খবরটি ওই শিক্ষার্থীর পরিবারের কাছে পৌঁছলে তারা অচেতন অবস্থায় নোমনকে স্কুল থেকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে হাসপাতালে আসেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সালমা খাতুন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী।

নোমানের মা ঝর্ণা বেগম বলেন, আমার ছেলে দুষ্টুমি বা অন্যায় করে থাকলে শাসন করবে ঠিক আছে। কিন্তু শাসনের নামে বেত দিয়ে পিটিয়ে জখম করে ফেলেছে ওই শিক্ষক। এর আগেও সে অন্য শিক্ষার্থীদের অমানবিকভাবে পেটানোর অভিযোগ রয়েছে প্রধান শিক্ষক আজিমের বিরুদ্ধে।

অভিযুক্ত নারিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিমের কাছে মুঠোফোনে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হননি।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সালমা খাতুন বলেন, বিষয়টি ইউএনও স্যার অবগত হয়ে আমাকে পাঠিয়েছেন। আমি হাসপাতালে এসে দেখেছি ছেলেটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এভাবে শিক্ষার্থীকে পেটানোর কোনো বিধান নেই। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে ওই শিক্ষকের বিরুদ্ধে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

সংবাদ গ্যালারির সম্পাদকের ভাই নূরনবী মিরন আর নেই…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com