ঢাকায় পাওয়া দিনাজপুরের মেয়েটির পরিবারের সন্ধান দিন

শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮ | ১১:০১ পূর্বাহ্ণ |

ঢাকায় পাওয়া দিনাজপুরের মেয়েটির পরিবারের সন্ধান দিন
সংগ্রহীত ছবি

দিনাজপুর প্রতিনিধিঃ মেয়েটির নাম মিলা।মেয়েটি কিছু দিন অাগে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।কে বা কাহারা মিলাকে চেতনানাশক কিছু খাইয়ে দিয়েছিলো।মেয়ের খুজেঁ মিলার বাবা মা হয়তো কাদঁছে অার তন্ন তন্ন করে খোজে বেড়াচ্ছে অাদরের মেয়েকে। মিলা তার বাড়ি দিনাজপুর,রংপুর,বীরগন্জ বলছে।অাজ সকালে মিলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ দিয়েছে।তবে মিলা এখনো কানে কিছুই শুনতে পারছে না।মুখে কথা বলতে পারে।কাগজে কলমে কিছু লিখে দিলে তার উত্তর দিতে পারছে।শুধু নিজের নামটা বলতে পারে “মিলা”।

অার কিছুই মনে পড়ছে না মিলার।সে মনে করতে পারছে না ঢাকা সে কিভাবে অাসলো।বেশ শুদ্ধ করে কথা বলে।ইংলিশ উচ্চারনও অনেক শুদ্ধ।পড়াশুনা হয়তো কলেজ পর্যন্ত পড়েছে। গত ২৭/১১/২০১৮ ইং তারিখে মেয়েটিকে অজ্ঞান অবস্হায় বধূবেশে যাএাবাড়ী শ্যামলী বাস কাউন্টারে পাওয়া যায়।পরবর্তিতে যাএাবাড়ি থানার পুলিশ মিলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে দেন।অাজ সকালে মিলাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিলিজ দেয় এবং রাতে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে একজন নাক,কান ও গলা বিশেষজ্ঞ ডাক্তার দেখানো হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com