ঢাক-১৬ আসনের জনগণের প্রাণের দাবী, তোফায়েল হবে নৌকার মাঝি

মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | ৫:১৬ অপরাহ্ণ |

ঢাক-১৬ আসনের জনগণের প্রাণের দাবী, তোফায়েল হবে নৌকার মাঝি
নোয়াখালীর কৃতি সন্তান আলহাজ্ব তোফায়েল আহমেদ

ইমু চৌধুরী: নোয়াখালীর কৃতি সন্তান আলহাজ্ব তোফায়েল আহমেদ। রাজনীতি শুরু করেন তিনি আব্দুল মালেক উকিল এর হাত ধরেই। তিনি এখোন জাতীয় শ্রমিক লীগ এর সাংগঠনিক সম্পাদক।

নেতা গড়ার কারিগর তোফায়েল আহমেদ, আওয়ামী লীগ এর দুঃসময়ে রাজপথের অগ্রভাগের সৈনিক। ১/১১ এর চরম মুহূর্তে তিনি গোটা মিরপুর অঞ্চলে শেখ হাসিনার মুক্তির দাবীতে আন্দোলন এর নেতৃত্ব দিয়েছেন। আলহাজ্ব তোফায়েল আহমেদ, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী। তিনি ডিজিটাল বাংলাদেশ এর সকল উন্নয়নের পক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি ঢাকা-১৬ আসনের নৌকার প্রতীক নিয়ে নির্বাচন লরতে চান।


তিনি বলেন, পল্লবী-রূপনগর কে তিনি মাদকমুক্ত এলাকা হিসেবে ঘোষণা করবেন, যুবকদের কর্মসংস্থান এর জন্য বেসরকারি বিনিয়োগ খাত এর ব্যবস্থা করবেন, আইনের শাসন নিশ্চিত করবেন, চাঁদাবাজ মুক্ত এলাকা হিসেবে গড়ে তুলবেন। তার বিশ্বাস, তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন এবং ঢাকা-১৬ আসন হবে বঙ্গবন্ধুর সোনার বাংলার অংশ, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল এলাকা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com