ঢাবি থেকে বহিষ্কার করা হলো ১২ জন শিক্ষার্থীকে

বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:৩৫ পূর্বাহ্ণ |

ঢাবি থেকে বহিষ্কার করা হলো  ১২ জন শিক্ষার্থীকে
ঢাবি থেকে বহিষ্কার করা হলো ১২ জন শিক্ষার্থীকে
এক শিক্ষার্থীকে রক্তাক্ত জখম ও অশালীন মন্তব্যসহ দুটি পৃথক ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম ‘সিন্ডিকেট’ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের ১২ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে। গতকাল মঙ্গলবার রাতে সিন্ডিকেটের সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। একাধিক সিন্ডিকেট সদস্য এসব তথ্য নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলের (এসএম) আবাসিক ছাত্র এহসান রফিককে মেরে রক্তাক্ত করার জন্য সাতজনকে বহিষ্কার করা হয়েছে। আর বিশ্ববিদ্যালয়ের পালি ও বুদ্ধিষ্ট বিভাগের কয়েকজন নারী শিক্ষার্থীকে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্য করার জন্য পাঁচজনকে দুই বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।
এস এম হলের ঘটনায় স্থায়ী বহিষ্কৃত হলেন, ছাত্রলীগের হল শাখার সহ সম্পাদক ওমর ফারুক (মার্কেটিং বিভাগ)। দুই বছরের জন্য বহিষ্কৃতরা হলেন, হল শাখা ছাত্রলীগের সহ সম্পাদক রুহুল আমিন (সাংবাদিকতা বিভাগ), সদস্য সামিউল ইসলাম সামী (সমাজবিজ্ঞান বিভাগ), সদস্য আহসান উল্লাহ (দর্শন), উপ প্রশিক্ষণ সম্পাদক মেহেদী হাসান হিমেল (উর্দু বিভাগ) এবং সহ সম্পাদক ফারদিন আহমেদ মুগ্ধ  (লোক প্রশাসন)
পালি অ্যান্ড বুদ্ধিষ্ট বিভাগের বহিষ্কৃত পাঁচজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com