তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব শফিকুল ইসলামের মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক

শুক্রবার, ০৮ মার্চ ২০১৯ | ৮:৫৩ অপরাহ্ণ |

তথ্য মন্ত্রণালয়ের উপ সচিব শফিকুল ইসলামের মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক
ফাইল ছবি

মঙ্গলবার সকালে ভারতে চিকিৎসাধিন অবস্থায় বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের উপসচিব, বিশিষ্ট লেখক, কবি ও গীতিকার শফিকুল ইসলাম ইন্তেকাল করেন। তার নামাজে জানাযা বৃহস্পতিবার বাদ আছর হযরত শাহজালাল রহ. দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়।

কবি শফিকুল ইসলাম এর মৃত্যুর সংবাদ পেয়ে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজহারুল হক ও যুগ্ম সচিব নজরুল ইসলাম সার্বক্ষণিক খোঁজ-খবর নেন এবং সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া যেসমিন মিলি, বাংলাদেশ বেতার সিলেটের আঞ্চলিক পরিচালক ফখরুল আলম, সহকারী পরিচালক তারিক আব্দুল্লাহ, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাস, বিটিভির প্রকৌশলী মোঃ মকবুল হোসেন, সহকারী পরিচালক মোঃ আখতার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল লতিফ খান তার বাসায় গিয়ে পরিবারবর্গের সাথে দেখা করে সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি.এম সাগর এক শোক বার্তায় মরহুমের পরিবার বর্গের প্রতি শোক ও গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com