তিনদিন পরে কলেজছাত্র মৃন্ময়ের মরদেহ ভাসলো পদ্মায়

তিনদিন পরে কলেজছাত্র মৃন্ময়ের মরদেহ ভাসলো পদ্মায়

বুধবার, ২১ মার্চ ২০১৮ | ৫:২০ অপরাহ্ণ |

ফাইল ছবি

রাজশাহীতে তিনদিন পরে মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র মৃন্ময়ের লাশ পদ্মা ভেসে উঠেছে। আজ বেলা সাড়ে ১২ টার দিকেচর খিদিরপুরের খানপুর এলাকায় তা মরদেহ ভেসে উঠে। স্থানীয়রা খবর দিলে লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে নিশ্চিত করেন রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরহাদ হোসেন।

নিহত আসিফ আল মাসুদ রাজশাহী মডেল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তার বাড়ি চুয়াডাঙ্গায়। নগরীর একটি ছাত্রবাসে থেকে তিনি পড়াশোনা করতেন।

ফরহাদ হোসেন বলেন, রবিবার দুপুরে নগরীর শ্রীরামপুর এলাকায় বন্ধুদের সঙ্গে পদ্মায় নৌকা ভ্রমণে বের হন আসিফ আল মাসুদ ওরফে মৃন্ময়। নদীতে ডুবে গেলে তাকে উদ্ধারে দুই দিন পদ্মা নদীতে অভিযান চালায় ডুবুরি দল। সন্ধান না পেয়ে অভিযান স্থগিত করা হয়। পরে বুধবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার দূরে চরখিদিরপুর এলাকায় নদীতে লাশ ভেসে ওঠে। লাশ দেখে জেলেরা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহদাৎ হোসেন বলেন, একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দিয়েছে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এর আগে রোববার নগরীর নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজের মৃন্ময়, তার সহপাঠী আরাফাত হোসেন, মঞ্জুরুল করিম, খাদিজা খাতুন, আনিকা ও সাদিয়া তাসনিম কলেজ শেষে বেড়াতে বের হয়। তারা নগরীর টিবাঁধ থেকে নৌকা ভাড়া নিয়ে গিয়েছিলেন পদ্মা নদীর ওপারের চরে। সেখানে গোসল সেরে ফেরার অপেক্ষা। সেলফি তোলার ইচ্ছে হয় মৃন্ময়’র। নৌকার কিনারে গিয়ে ছবি তোলার সময় পা ফসকে পড়ে যায় পানিতে। বাঁচাতে একই নৌকায় থাকা তার দুই বন্ধু আরাফাত হোসেন, মঞ্জুরুল করিম পানিতে ঝাঁপ দেয়। কিন্তু তিনজনের কেউই উঠতে পারছিল না নৌকায়। একজন উঠে তো, আরেকজন ডুবে। এমন অবস্থা দেখে মাঝি রকিও ঝাঁপ দেন। কিন্তু শেষ রক্ষা হয়নি মৃন্ময়’র। তলিয়ে যায় পানিতে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com