তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের ওসিকে অপসারণসহ ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, ১৭ মে ২০১৮ | ৮:৪৮ অপরাহ্ণ |

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের ওসিকে অপসারণসহ ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে মটর পরিবহন মালিক সমিতি ও তিন সংগঠনের শ্রমিক নেতারা তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের ওসি এনামুল হকের অপসারণসহ ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলন করেছে। বুধবার রাতে জেলা মটর মালিক সমিতির হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বলেন, তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি এনামুল হক ট্রাকের ক্যাপাসিটি (ওভার লোড) পাথর ও বালি লোডিং কিছু ট্রাকের মালামাল আনলোড এর নামে অহেতুক গাড়ী চালকদের হয়রানী ও বৈষম্যমুলক আচরণ করছে। সংবাদ সম্মেলনে আরো জানান অবৈধ সুবিধা নিয়ে অনেক ট্রাকে ওভার লোড থাকা সত্বেও ছেড়ে দিচ্ছেন। এজন্য তাকে প্রত্যাহার করতে হবে। আগামী ২০ মে’র মধ্যে দাবি মানা না হলে ২১ মে হতে অনিদৃষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের হুসিয়ারি দেন মটর পরিবহন মালিক সমিতি ও শ্রমিক নেতারা।
অন্য চারটি দাবির মধ্যে রয়েছে, রাস্তার দুধারে যত্রতত্র গাড়ী পার্কিং, বিআরটিসি বাস নিদৃষ্ট স্থানে পার্কিং, পৌরসভা কর্তৃক ঘোষিত অবৈধ ইজিবাইক, থ্রি-হুইলার ও পাগলুর ইজারা দরপত্র বাতিল, কেন্দ্রিয় ট্রাক টার্মনালে পয়নিষ্কাশন ব্যবস্থার উন্নয়নসহ সংস্কারের পূর্বে আহবান করা ইজারা বাতিল করা, কেন্দ্রিয় বাস টার্মিনালে জুয়া, মাদকসহ সুইপার বস্তি অপসারণ করা। নির্ধারিত সময়ের এসব দাবি না মানলে ২১ তারিখ হতে জেলার সকল রুটে অনিদৃষ্টকালের পরিবহন ধর্মঘটের হুসিয়ারি দেন পরিবহন মালিক সমিতি ও তিন সংগঠনের শ্রমিক নেতারা।
এসময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা মটর মালিক সমিতির সভাপতি মতিয়ার রহমান, মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (২৬৪) সভাপতি মশারফ হোসেন, (২৬৪) সাধারণ সম্পাদক খন্দকার আব্দুর রশিদ, বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন (১৬৬০) সাধারণ সম্পাদক শামীম আল মামুন, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্টভ্যান শ্রমিক ইউনিয়ন (২০০০) শ্রমিক নেতা আব্দুল খালেক প্রমূখ ।
এ ব্যাপারে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি এনামুল হক বলেন, সংগত কারণেই মটর মালিক সমিতি ও শ্রমিকদের স্বার্থের ব্যাঘাত ঘটেছে। এছাড়া জাতীয় স্বার্থে আমরা মহাসড়কে ওভার লোডিং নিয়ন্ত্রণে কাজ করছি। মটর মালিক সমিতি এবং তিন শ্রমিক সংগঠনের শ্রমিকরা যৌথভাবে মহাসড়কে ওভার লোডিং নিয়ন্ত্রনের বিষয়টি না দেয়ার কারনে এই অভিযোগ তুলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com