ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মর্মান্তিক মৃত্যু

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ৯:১৪ পূর্বাহ্ণ |

ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মর্মান্তিক মৃত্যু
ত্রিমুখী সংঘর্ষে ৪ জনের মর্মান্তিক মৃত্যু

সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ সেতুর পূর্বে ট্রাক, সিএনজি ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চারজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয় এবং সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। নিহত তিনজনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় পাওয়া যায়নি। শনিবার বিকেল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে সুনামগঞ্জগামী মালবাহী একটি ট্রাক বেপরোয়া গতিতে সুনামগঞ্জের দিকে আসছিল। এ সময় সিলেটে যাচ্ছিল একটি যাত্রীবাহী সিএনজি এবং সেতুর মুখে ছিল একটি ব্যাটরি চালিত অটোরিকশা। সিএনজি-ট্রাকের দ্রত গতির কারণে সেতুর মুখে ত্রিমুখী সংঘর্ষ বাধে। দুমড়ে-মুছড়ে যায় সিএনজি ও অটোরিকশা।

webnewsdesign.com

এ সময় ঘটনাস্থলেই মারা যান গোবিন্দগঞ্জের শামছুল ইসলাম ও ও জামালগঞ্জের বড় ঘাগটিয়া গ্রামের মেজাম্মেল। গুরুতর আহত বড় ঘাগটিয়া গ্রামের শফিকুন্নুরসহ আরো ২ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে যাওয়ার পথে শফিকুন্নুরসহ অজ্ঞাতনামা আরেক ব্যক্তি মারা যান। গুরুতর অজ্ঞাতনামা আরেকজনকে ওসমানী মেডিক‍্যাল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদিকে দুর্ঘটনার পরই ক্ষুব্ধ জনতা ট্রাকটিকে আটক করেছে।

সুনামগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই শরিফ আহমদ বলেন, দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। তিনজনের পরিচয় পাওয়া গেলেও আরো একজনের পরিচয় মিলেনি। আরেকজন গুরুতর আহত হাসপাতালে চিকিৎসাধীন আছে। দুর্ঘটনা কবলিত ট্রাক পুলিশ জিম্মায় আছে বলে জানান তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com