ময়মনসিংহের

ত্রিশালের ছাত্রলীগ নেতা ৭ দিন ধরে নিখোঁজ…

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ৫:০০ অপরাহ্ণ |

ত্রিশালের ছাত্রলীগ নেতা ৭ দিন ধরে নিখোঁজ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

কক্সবাজার সমুদ্রসৈকতে আনন্দ ভ্রমণ শেষে ফেরার পথে নিখোঁজ হয়েছেন ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল ইসলাম রুবেল। গত ৭ দিনেও তার খোঁজ মেলেনি। এ বিষয়ে স্থানীয় থানায় কোনো জিডি করেনি তার পরিবার কিংবা উপজেলা ছাত্রলীগ। পরিবারের অভিযোগ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়েছে তাকে।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি ত্রিশাল উপজেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ ভ্রমণে কক্সবাজারে যান উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদসহ সংগঠনের উপজেলা ও ইউনিয়নের নেতারা। দু’দিন কক্সবাজারে অবস্থান করার পর গত বুধবার রাতে ত্রিশালের উদ্দেশে রওনা হন তারা। তাদের বহন করা বাসটি ত্রিশালে ফিরছিল ঢাকা হয়ে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রলীগ নেতার বক্তব্য অনুযায়ী, বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে জেগে ছাত্রলীগ নেতা রুবেলকে বাসটিতে আর দেখেননি তারা। তাকে খোঁজাখুঁজি করতে লাগলে তাদের মধ্যে কেউ একজন জানান, কোনো এক মেয়ের সঙ্গে দেখা করবে বলে বাস থেকে নেমেছেন তিনি। গত পাঁচ দিন ধরে রুবেলের কোনো তথ্য নেই উপজেলা ছাত্রলীগের কাছে।


রুবেলের ভগ্নিপতি আরিফ জানান, রাজধানীর উত্তরার হাউস বিল্ডিং এলাকা থেকে রুবেলকে আটক করা হয়। এরপর ডিবির হেফাজতে নেওয়া হয়েছে তাকে। কী কারণে আটক করা হয়েছে, তা জিজ্ঞেস করার আগেই পরে কথা বলবেন বলে ফোন কেটে দেন তিনি। রুবেল ডিবির হেফাজতে আছে অভিযোগ করা হলেও ডিবির কাছে ও স্থানীয় থানায় খোঁজ নিয়ে তার কোনো তথ্য মেলেনি।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বলেন, অসুস্থতার কারণে কক্সবাজার যেতে পারিনি। তবে মঠবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রুবেল মাদক ও অস্ত্রসহ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটকের গুঞ্জন শুনেছি। তা কতটুকু সত্য, জানি না। সভাপতির সঙ্গে এ ব্যাপারে কথা হয়েছে। যদি ঘটনা সত্য হয়, তবে তাকে দল থেকে বহিস্কার করা হবে।


ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান বলেন, ছাত্রলীগ নেতা রুবেল নিখোঁজ হওয়ার ব্যাপারে থানায় এখনও কেউ কোনো অভিযোগ দিতে আসেনি। অভিযোগ পেলে তারা এ ব্যাপারে ব্যবস্থা নেবেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com