দীর্ঘ দুই মাস ১০ দিন নিখোঁজ থাকার পর পরিবারের কাছে ফিরে এসেছেন সাংবাদিক উৎপল দাস।

বুধবার, ২০ ডিসেম্বর ২০১৭ | ৪:৩৮ অপরাহ্ণ |

দীর্ঘ দুই মাস ১০ দিন নিখোঁজ থাকার পর পরিবারের কাছে ফিরে এসেছেন সাংবাদিক উৎপল দাস।
উৎপল দাস এখন বাসায় ফিরে আসছে।

দীর্ঘ দুই মাস ১০ দিন নিখোঁজ থাকার পর পরিবারের কাছে ফিরে এসেছেন সাংবাদিক উৎপল দাস। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় তার বন্ধ মোবাইল ফোন সচল পাওয়া যায়।

পরে কথা বলে নিশ্চিত হওয়া যায় তিনি পরিবারের কাছে ফিরছেন। উৎপলের বাবা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক চিত্তরঞ্জন দাস বলেন, কিছুক্ষণ আগে তার মায়ের সঙ্গে উৎপলের কথা হয়েছে। উৎপল দাস এখন বাসায় ফিরে আসছে।

webnewsdesign.com

উৎপলের বন্ধু সমকালের সাংবাদিক রাজিব আহমেদ গণমাধ্যমকে জানান, রাত ১২টার দিকে কে বা কারা উৎপলকে নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় রেখে যায়। রাজিব উৎপলের ব্যক্তিগত নম্বরে তার সঙ্গে কথা বলেছেন।

এর আগে বাবা চিত্তরঞ্জন দাস জানিয়েছিলেন, ১০ অক্টোবর দুপুরে ছেলের সঙ্গে সর্বশেষ তার মায়ের কথা হয়েছিল মোবাইল ফোনে। এরপর বিকেল থেকে মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।


পাশাপাশি কোনো খোঁজ পাওয়া যায়নি। উৎপল দাস পূর্বপশ্চিমবিডিনিউজের একজন সিনিয়র রিপোর্টার। পরিবার সহ কর্মস্থল থেকেও সাধারণ ডায়েরি করা হয়। তাকে ফিরে পেতে গত সোমবারও ডি.আর.ইউ কার্যালয়ের সামনে মানববন্ধন করেন কর্মরত সাংবাদিকরা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com