দুই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে ইবি প্রশাসনের গভীর শোক প্রকাশ

শুক্রবার, ১০ আগস্ট ২০১৮ | ১১:৫৭ পূর্বাহ্ণ |

দুই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে ইবি প্রশাসনের গভীর শোক প্রকাশ
ইবি প্রশাসন গভীর শোক প্রকাশ

অামিনুল ইসলাম, ইবি প্রতিনিধি: ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এক যৌথ শোকবার্তায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের (শেষ বর্ষ) মেধাবী ছাত্র রোকনুজ্জামান এবং ছাত্রী মুনতাহেনা এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

প্রেরিত শোকবার্তায় তাঁরা বলেন, রোকনুজ্জামান এবং হেনার পরিবারের সাথে আজ আমরাও বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা শোকাহত ও ব্যথিত। তাঁরা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলেন, জীবনে চলার পথে ঘাত-প্রতিঘাত এবং যে কেন সমস্যা আসতেই পারে। কিন্তু আত্মহত্যা কোন সমস্যার সমাধান হতে পারে না।

webnewsdesign.com

এ ধরনের অকাল মৃত্যু কারো কাম্য নয়। তাঁরা আরও বলেন, রোকনুজ্জামান এবং হেনা চলে গেছে না ফেরার দেশে কিন্তু তাদের রেখে যাওয়া স্মৃতি পিতা-মাতার পাশাপাশি শিক্ষক হিসেবে আজীবন আমাদেরকে বয়ে বেড়াতে হবে।

ভাইস চ্যান্সেলর, প্রো-ভাইস চ্যান্সেলর এবং ট্রেজারার মরহুম ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে এস্টেট অফিসের উপ-রেজিস্ট্রার মোঃ গোলাম মাহফুজ মঞ্জু’র পিতা গোলাম হাবিব মিয়া’র (৭৫) মৃত্যুতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারঃ) এস, এম আব্দুল লতিফ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com