দুদক প্রধানমন্ত্রীর মানস সন্তান: রিজভী

রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ৩:১৭ অপরাহ্ণ |

দুদক প্রধানমন্ত্রীর মানস সন্তান: রিজভী

দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধানমন্ত্রীর মানস সন্তান বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার বেলা সাড়ে ১১ টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

webnewsdesign.com

দুদক বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা বৃদ্ধি করতে আপিল করছে- এই বিষয়ে সাংবাদিকরা রুহুল কবির রিজভীর দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, দুদক হচ্ছে প্রধানমন্ত্রীর মানস সন্তান। তাই প্রধানমন্ত্রী যা চাইবেন দুদক তাই করবে। তবে জনগণ ও নৈতিক আদালতে খালেদা জিয়া নির্দোষ।

এসময় দুদক সুধা ভবনের বর্ধিত অংশ বলেও মন্তব্য করেন তিনি।

বিদেশেীদের কাছে দেন-দরবার করে লাভ হবে না- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ বক্তব্যের কঠোর সমালোচনা করে রিজভী বলেন, ক্ষমতা ধরে রাখতে গোপন আঁতাতের জন্য আপনারাই সুইজারল্যান্ড থেকে সিঙ্গাপুর দৌড়ঝাঁপ করছেন। আমি ওবায়দুল কাদের সাহেবের কাছে জানতে চাই- পৃথিবীর কোন দেশে সংসদ ভেঙে না দিয়ে নির্বাচন হয় ? এই নজীর কী আছে পৃথিবীর কোথাও? আপনারা এবং আপনাদের দোসর এরশাদই জাতীয় সংসদ বহাল রাখার কথা বলছেন। এরশাদ বলবেন এজন্য যে, তিনি প্রধানমন্ত্রীর কাছ থেকে হাত খরচা পান। আর আপনি বলছেন চাকরি রক্ষার্থে।

খালেদা জিয়াকে কারাবন্দী রেখে এখন এক গভীর মাস্টারপ্ল্যানের অংশ হিসেবে নির্বাচনী ঢেউ তোলার অপচেষ্টা চলছে মন্তব্য করে রিজভী বলেন, কৃত্রিমভাবে সৃষ্ট নির্বাচনী ঢেউয়ে গা ভাসাবে না বিএনপি ও জনগণ। অবশ্যই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নি:শর্ত মুক্তি দিতে হবে। প্রধানমন্ত্রী পদ থেকে শেখ হাসিনার পদত্যাগ নিশ্চিত করে বর্তমান সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন হতে হবে।

তিনি আরও বলেন, আর সেই নির্বাচনে বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি অংশগ্রহণ করবে। আর তা না হলে আন্তর্জাতিক স্বৈরাচারের স্বীকৃতিপ্রাপ্ত এই অবৈধ সরকারের পতন হবে ভয়াবহ। বারবার ঘুঘু ধান খেয়ে যেতে পারবে না। জালভোট, রাতের গভীরে ব্যালট বাক্স ভর্তি করার কলঙ্কিত নির্বাচন আর এদেশে অনুষ্ঠিত হতে পারবে না। জনরোষ এবার চরম প্রতিশোধের শক্তিতে সরকারের যেকোন নীল নকশাকে প্রতিহত করবে।

এসময় খালেদা জিয়াকে মুক্তি না দিলে চলমান আন্দোলন আরও তীব্র বেগে ধাবিত হবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেন রিজভী।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী, ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মাদ নাসির, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com