দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : দুদক কমিশনার

সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ৯:২৭ অপরাহ্ণ |

দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে : দুদক কমিশনার
ছবি: অনলাইন

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. নাসির উদ্দীন আহমেদ বলেছেন, প্রমাণ সাপেক্ষে দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আজ সোমবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে ফলোআপ গণশুনানি অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির(বিআরটিএ) মেট্রো সার্কেল উত্তর, মেট্রো সার্কেল দক্ষিণ, ইকুরিয়া এবং মেট্রোর সার্কেল-৩, তুরাগ-উত্তরা এর কার্যক্রম নিয়ে এ ফলোআপ গণশুনানি অনুষ্ঠিত হয়।


দুর্নীতির বিরুদ্ধে দুদক ‘জিরো টলারেন্স’নীতি অবলম্বন করেছে উল্লেখ করে ড. নাসির উদ্দীন আহমেদ বলেন, ‘যার বিরুদ্ধেই দুর্নীতির প্রমাণ পাওয়া যাবে তার বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

তিনি উপস্থিত অভিযোগকারীদের উদ্দেশে বলেন, সুনির্দিষ্ট নাম দিয়ে অভিযোগ করুন। তাদেরকে জেলে পাঠানোর ব্যবস্থা করা হবে।


শুধু বিআরটিএ নয় সরকারি সকল প্রতিষ্ঠানের কাঠামোগত ও প্রশাসনিক সংস্কার প্রয়োজন বলে উল্লেখ করে দুদক কমিশনার বলেন, বিআরটিএ’র উচিত সকল কার্যক্রম নিয়মিত প্রেসে রিপোর্ট করা।
তিনি বিআরটিএ’এর কার্যক্রমকে জনবান্ধব করার আহ্বান জানান।

এ সময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ২০১৬ সালের মে মাসের গণশুনানিতে উত্থাপিত অভিযোগ আজ পর্যন্ত নিষ্পত্তি না হওয়া বিআরটিএ কর্মকর্তাদের সীমাহীন উদাসীনতা, দায়িত্ব পালনে চরম অবজ্ঞা এবং ঔদ্ধত্যের সামিল। জনগণ এই ঔদ্ধত্য সহ্য করবে না।


গণশুনানিতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সভাপতি ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, দুদক মহাপরিচালক (প্রতিরোধ) মাহমুদ হাসান, বিআরটিএ’র চেয়ারম্যান মোহাম্মদ মশিউর রহমান ও দুদকের ঢাকা বিভাগের পরিচালক নাসিম আনোয়ার প্রমুখ ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করেও  বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে অপরাধীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com