দুর্নীতির অভিযোগে রাণীনগরে ইলেকট্রিশিয়ান প্রবীণ সাময়িক বরখাস্ত…

বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ | ১০:৫৫ অপরাহ্ণ |

 দুর্নীতির অভিযোগে রাণীনগরে ইলেকট্রিশিয়ান প্রবীণ সাময়িক বরখাস্ত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নওগাঁর রাণীনগরে একটি গভীর নলকুপে সেচ সংযোগ প্রদানের জন্য স্থানীয় সংসদ সদস্যের নাম করে কয়েক লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগে রাণীনগর পল্লী বিদ্যুৎ সমিতির অনুমোদিত ইলেকট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকারের লাইসেন্স সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতির রাণীনগর জোনাল শাখা-১ এর ডেপুটি জেনালের ম্যানেজার (ডিজিএম) আসাদুজ্জামান জানান উপজেলার পারইল ইউনিয়নের পারইল গ্রামে নছির উদ্দিনের গভীর নলকুপে বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে গত ২০১৪-১৫সালে স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের অফিসের নাম করে ৩লাখ ৯০হাজার টাকা ঘুষ গ্রহণ করে পল্লী বিদ্যুৎ সমিতির রাণীনগর শাখার অনুমোদিত ইলেট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকার ও তার কতিপয় সহযোগিরা।


তৎকালীন সময় থেকে তাদের পেছনে ঘুরে ঘুরে বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় সম্প্রতি নছির উদ্দিনসহ ভুক্তভুগিরা তার নামে উর্দ্ধতন কর্তৃপক্ষসহ আমাদের কাছে লিখিত অভিযোগ প্রদান করেন। সেই অভিযোগের ভিত্তিতে
উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। তারই ভিত্তিতে সম্প্রতি পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃক প্রদানকৃত ইলেট্রিশিয়ান প্রবীণ চন্দ্র সরকারের সনদপত্র সাময়িক ভাবে স্থগিত করা হয়েছে।

তিনি আরো বলেন আগামীতেও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। কারণ আমরা প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করছি। বর্তমানে যে কোন প্রকারের বিদ্যুৎ সংযোগের ক্ষেত্রে অফিসিয়াল খরচ ছাড়া অন্য কোন অর্থের প্রয়োজন হয় না। যদি আমাদের অফিস সংশ্লিষ্ট কোন ব্যক্তি কোন সাধারন মানুষকে ফাঁদে ফেলে অবৈধ ভাবে আর্থিক লেনদেন করে তাদের ক্ষেত্রেও আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে আরও ১০জনের কোভিড-১৯ শনাক্ত মোট শনাক্ত ৬১জন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com