(দেবীগঞ্জ উপজেলার গন মানুষের দাবী, দেবীগঞ্জ উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন চাই)

দেবীগঞ্জের টেপ্রীগঞ্জ বাজারে আগুন–ইউ. পি চেয়ারম্যানের পরিদর্শন

বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮ | ১:৩২ অপরাহ্ণ |

দেবীগঞ্জের টেপ্রীগঞ্জ বাজারে আগুন–ইউ. পি চেয়ারম্যানের পরিদর্শন

ভোর আনুমানিক ৬ টায় টেপ্রীগঞ্জ বাজারে আগুন লাগার খবর পাই তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে ছুটে যাই। যাওয়ার পরে দেখি, আগুন অনুকূলে। প্রায় ৬ টি দোকান পুরে একেবরে মাটির সাথে মিশে যায়।২টি দোকান ভেঙ্গে সর্ব শেষ। ঘটনার ১ ঘন্টা ৩০ মিনিট পরে ফায়ার সার্ভিস(ডোমার) ঘটনাস্থলে উপস্থিত হয়। ফায়ার সার্ভিস(ডোমার) জানায়, রাস্তায় কুয়াশা থাকায় আসতে তাদের কিছুটা সময় লেগেছে। ফায়ার সার্ভিস(ডোমার) পৌছানোর আগেই আগুন নিভে যায়।তাৎক্ষনিক ভাবে পুকুর থেকে লাইন চালু করে সেই অবশিষ্ঠ আগুন শান্ত করে।পরে (ডোমার)ফায়ার সার্ভিসের কর্মীরা বাজারের ব্যবসায়ীদেরর অগ্নি নিপারক যন্ত্রের কথা বলে এবং সবাইকে অগ্নি নিপারক যন্ত্র সম্পর্কে সচেতন করে এবং তাদের সার্ভিস ফোন নম্বরটি বিতরন করে।ধারনা করা হচ্ছে দোকান ১০ টি তে আনুমানিক ১২ থেকে ১৫ লক্ষ টাকার মালামাল সহ দোকান পুরে ছাই হয়ে যায়।

received_998669396962555-688x425
আগুনে বিদ্যুতের মিটার পুড়ে যায়। ধারনা করা হচ্ছে আগুন বিদ্যুত থেকে সূত্রপাত ঘটে।যতটুকু ধারনা করা হচ্ছে পার্শ সংযোগ থাকার কারনে এই অগ্নিপাত ঘটে।

ঘটে যাওয়া দেবীগঞ্জের টেপ্রীগঞ্জ বাজারে অগ্নিকান্ড ঘটনাস্থল পরিদর্শনে আসেন ৭ নং টেপ্রীগঞ্জ ইউ.পি চেয়ারম্যান জনাব গোলাম রহমান সরকার এবং টেপ্রীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জনাব, শাজাহান আলী এবং টেপ্রীগঞ্জ ইউনিয়ন আ্ওয়ামীলীগের সা. সম্পাদক জনাব, দিল কাউসার বসুনিয়া এছাড়াও উপস্থিত ছিলেন, ইউ. পি সচীব জনাব, মোঃ খলিলুর রহমান। এছাড়া আরো অনেক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরিদর্শক চেয়ারম্যান মহোদয় প্রাথমিক ভাবে ক্ষয়ক্ষতির তালিকা করার জন্য নির্দেশ দেন। পরে সকলের সাথে মত বিনিময় করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পীরগঞ্জে মাদকের ভয়াল ছোবলে স্কুল-কলেজের ছাত্র এবং তরুণরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com