দেবীগঞ্জে সমাজকর্মী সহ ৪ জুয়াড়ি আটক…

রবিবার, ২৫ জুলাই ২০২১ | ১০:৫৮ অপরাহ্ণ |

দেবীগঞ্জে সমাজকর্মী সহ ৪ জুয়াড়ি আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

পঞ্চগড়ের দেবীগঞ্জে জুয়া খেলার সময় পুলিশি অভিযানে চার জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এই সময় অপর তিন জুয়াড়ি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) বজলুর রশীদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে এসআই মোঃ দুলাল হকের নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম, এসআই সোহেল রানা, এএসআই ফিরোজ কামাল, এএসআই শাহজাহান, এএসআই মোরশেদুল হক সঙ্গীয় ফোর্সসহ গতকাল (শনিবার) সন্ধ্যা সোয়া ছয়টায় উপজেলা সাব রেজিস্ট্রারের কার্যালয় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালিত হয়।

webnewsdesign.com

এই সময় সেখানে অবস্থিত দলিল লেখক সমিতির খোলা টিনশেড ঘর থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকাসহ চার জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এইসময় জুয়া খেলার সামগ্রীসহ ২১ হাজার ৭৬৫ টাকা ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পূর্ব দেবীডুবা নাজিরনপাড়ার এলাকার মৃত জাহের আলীর ছেলে আনোয়ার হোসেন, দেবীগঞ্জ পৌরসভার মিস্ত্রীপাড়া এলাকার মৃত মখলেছার রহমানের ছেলে রাসেল মিয়া, কাচারিপাড়া এলাকার মৃত শামসুল আলমের পুত্র মনিরুল ইসলাম ও মৃত শফিজুল্লাহর পুত্র আতিউর রহমান। এদের মধ্যে আতিউর রহমান পার্শ্ববর্তী বোদা সমাজ সেবা কার্যালয়ে ইউনিয়ন সমাজকর্মী হিসেবে কর্মরত আছেন।

দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) বজলুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com