দেশসেরায় হ্যাটিট্রিক: রাজশাহী কলেজের আনন্দ মিছিল

শনিবার, ১৯ মে ২০১৮ | ৮:৫৩ অপরাহ্ণ |

দেশসেরায় হ্যাটিট্রিক: রাজশাহী কলেজের আনন্দ মিছিল

রাজশাহী প্রতিনিধি: দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে হ্যাটট্রিক করেছে রাজশাহী কলেজ। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়। এতে সারাদেশের মধ্যে তৃতীয়বারের মত সেরার মুকুট অর্জন করেছে এই কলেজটি।

আজ শনিবার সকালে রাজশাহী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা আনন্দ র‌্যালী বের করে। দেশসেরায় হ্যাট্রিক করায় শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে ‘অভিনন্দন’ লেখা র‌্যালিটি কলেজের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্ব দেন কলেজের অধ্যক্ষ হবিবুর রহমান। এছাড়াও কলেজের শিক্ষক-কর্মচারি ছাড়াও সহ¯্রাধিক শিক্ষার্থী র‌্যালিতে অংশ নেন। এ আনন্দ র‌্যালি উপলক্ষ্যে উৎসবে পরিণত হয় কলেজ চত্বর।


গত বুধবার (১৬ মে ১৮) ঢাকায় শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত শিক্ষা সপ্তাহের অনুষ্ঠানে সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে রাজশাহী কলেজের নাম ঘোষণা করা হয়। একই সঙ্গে দেশ সেরা শিক্ষার্থী হিসেবে রাজশাহী কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞানের ছাত্রী আফরা আনজুম প্রীতির নাম ঘোষণা করা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করেও  বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে অপরাধীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com