দেশের উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নাই- রমেশ চন্দ্র সেন

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ১১:৩৫ অপরাহ্ণ |

দেশের উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নাই- রমেশ চন্দ্র সেন
দেশের উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নাই- রমেশ চন্দ্র সেন

সুজন ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে প্রতিটি ক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প নাই। এ উন্নয়ন শুধু দেশেই নয়, বিদেশেও প্রশংসিত ও সমাদৃত।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়নের খোশবাজার এস.ডি কামিল মাদ্রাসার নির্মিতব্য চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিশ্ব নেতারাও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের জন্য অনুসরণীয় হতে পারেন বলে উল্লেখ করেছেন। তার বিচক্ষণতা ও সততার জন্যই দেশে এ অভাবনীয় উন্নয়ন সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, গণতান্ত্রিক পদ্ধতি অনুযায়ী নির্ধারিত সময় পর বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে সেটাই স্বাভাবিক। জনগণ যাদের পছন্দ করবে তাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। কিন্তু দেশে নির্বাচন এলেই ষড়যন্ত্র শুরু হয়। এ ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের বিজয়ের কোনো বিকল্প নেই।

খোশবাজার এস.ডি কামিল মাদ্রাসার ম্যানিজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান নুর ইসলাম সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী, জেলা কৃষক লীগের সভাপতি সরকার আলাউদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রওশনুল হক তুষার, দেবীপুর ইউনিয়নের চেয়ারম্যান মুয়াজ্জেম, বালিয়া ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম সিদ্দীকী মুক্তি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ভবনটির নির্মান কাজে ব্যয় ধরা হয় ২ কোটি ৮০ লক্ষ টাকা। ভবনটি নির্মান হলে অসংখ্য শিক্ষার্থী এখানে পাঠদান করতে পারবেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com