দেহ ব্যবসায়ীতে ধরা পড়ে গ্রামবাসী ও সাংবাদিকের উপর মামলার হুমকি দেহ ব্যবসায়ীর

মঙ্গলবার, ০৫ জুন ২০১৮ | ৪:২৯ পূর্বাহ্ণ |

দেহ ব্যবসায়ীতে ধরা পড়ে গ্রামবাসী ও সাংবাদিকের উপর মামলার হুমকি দেহ ব্যবসায়ীর
দেহ ব্যবসায়ী

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লীলার মেলা বাজারের গ্রামীন ব্যাংক এর পূর্ব পাশে বেগমে নামক এক মহিলার বাড়িতে অনেক দিন থেকে চলতে ছিলো দেহ ব্যবসা।

এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে ৩০মে আনুমানিক রাত ৯টায় বেগমের বাড়ি ঘেরাও করে এলাকাবাসী মহিলার বাড়ি থেকে এক দেহ ব্যবসায়ী নারী সহ দালাল দুলাল ও তার বউ বেগম কে আটক করে। বাজারের মানুষ ঘটনা শুনে সে বাড়িতে ভীর জমালে এর ফাকে দেহ ব্যবসায়ী নারী ও দালাল দুলাল তার ব্যবহ্ত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়, এলাকার মানুষ দালাল দুলালের রেখে যাওয়া মোটর সাইকেল টি জব্দ করে বলরামপুর ইউনিয়ন পরিষদে জমা দেয় এবং ঘটনার পুরো ফুটেজ সহ জমা দেন ।

webnewsdesign.com

পারভীন নামে এক এলকাবাসী জানান ” এরা এমন জঘন্য কাজ এ বাড়িতে অনেক দিন থেকে করে আসতে ছিল,বাধা দিতে গেলে সে মুখের ভাষা খারাপ করে গালি গালাজ করো” এলাকার লোকের দাবী আমাদের ছেলে মেয়ে বড় হচ্ছে আমরা খুব বিপদে আছি এ ভাবে এমন খারাপ কাজ চললে আমাদের ছেলে মেয়েদের ভাল করে মানুষ করতে পারবো না,আমরা এই জঘন্য অপকর্মে থেকে প্রতিকার চাই।

বেগমের বাড়ির পাশেই বাজারের জামে মসজিদ,মসজিদের কমিটি সহ মুসল্লি গন তাদের বাড়িতে গিয়ে এমন কাজ করা থেকে বিরত থাকার আহবান করেন কিন্তু দালাল বেগম ও তার দ্বিতীয় স্বামী দুলাল বার বার এলাকাবাসী সহ গন্যমান্য ব্যক্তিদের উপর মিথ্যা অভিযোগ করে তার বাড়িতে হামলা সহ মোটরসাইকেল ছিনতাইর কোটে মামলা করার হুমকি দিচ্ছে । এলাকাবাসী প্রসাশনের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কাম্য করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com