দোহারে ১২ মাদক ব্যবসায়ী আটক

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৪:৪১ অপরাহ্ণ |

দোহারে ১২ মাদক ব্যবসায়ী আটক

ঢাকার দোহার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ও র‌্যাব। আটকদের মধ্যে ছয়জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে কারাগারে পাঠিয়েছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা ও সালমা খাতুন।

র‌্যাব ১১ সূত্র জানায়, গতকাল সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাব ১১-এর একটি দল দোহার উপজেলার খেজুরতলা গ্রামে অভিযান চালায়। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী ও  সেবনকারী পালামগঞ্জ গ্রামের চাঁন মিয়ার ছেলে মো. মামুন (২৭), হযরত আলীর ছেলে মো. রিয়াজ (২৭) এবং আল আমিনকে (২২) আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী  কমিশনার (ভূমি) সালমা খাতুন ঘটনাস্থলেই তাদের  প্রত্যেককে দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

এদিকে, একইদিন বিকেল ৫টার দিকে র‌্যাব ১১ এর একই দল দোহারের খেজুরতলা চৌরাস্তা মোড়ে শামসুদ্দিনের মুদি দোকানের সামনে থেকে উপজেলার জামালচর ইকরাশি গ্রামের আব্দুল আলিমের ছেলে নাজমুল হোসেন (১৯) ও রাইপাড়া গ্রামের শেখ মুজিবুর রহমানের ছেলে শামসুর রহমানকে (৩৫) আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৭০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, দোহার উপজেলার বটিয়া এলাকা থেকে মো. সুমন হোসেন (৩২), শেখ মো. তারেক (৩৮) ও মোহাম্মদ সাগর (৩৩) নামের তিনজনকে আটক করেছে পুলিশ। ইয়াবা সেবনের সময় তাদেরকে আটক করে পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা তাদের প্রত্যেককে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সাজাপ্রাপ্ত সুমন উপজেলার বটিয়া এলাকার মো. আবেদের ছেলে, তারেক নারিশা পশ্চিমচর এলাকার আব্দুল খালেকের ছেলে ও সাগর নারিশা এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে বলে জানায় পুলিশ।

এ ছাড়া, দোহার উপজেলার ফুলতলা এলাকা ৫৪ পিস  ইয়াবাসহ মো. হিরা (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। হিরা উপজেলার ফুলতলা এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

উপজেলার নারিশা পশ্চিমচর এলাকা থেকে ৬০ পিস  ইয়াবা ও ১০ পুড়িয়া হেরোইনসহ মো. মেহেদী হাসান মিশা (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। মিশা উপজেলার পশ্চিমচর এলাকার মো. আতিয়ার রহমানের ছেলে।

অপরদিকে, মামুন মোল্লা (২৮) ও মনোয়ার হোসেন (২২) নামে দুই মাদকসেবীকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটকৃত মামুন উপজেলার মুকসুদপুর ইউনিয়নের মইতপাড়া এলাকার আব্দুল হোসেনের ছেলে, মনোয়ার হোসেন সাতভিটা এলাকার মো. আজিজের ছেলে।

দোহার থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মাদকের সঙ্গে যারা সম্পৃক্ত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।’

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com