দ্বন্দ্বের জের ধরে বগুড়া-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:৫৬ পূর্বাহ্ণ |

দ্বন্দ্বের জের ধরে বগুড়া-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ
দ্বন্দ্বের জের ধরে বগুড়া-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ

বগুড়া-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। বগুড়া মোটর মালিক গ্রুপ ও নওগাঁ মোটর শ্রমিক সমিতির নেতাদের দ্বন্দ্বের জের ধরে গতকাল সোমবার রাত সাড়ে ৭টার পর থেকে শহরের ঢাকাগামী যাত্রীবাহী বাসের কাউন্টারগুলো  বন্ধ করে দেওয়া হয়।

বগুড়া জেলা মোটর মালিক গ্রুপের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম জানান, পূর্বের দ্বন্দ্বের জের ধরে পাঁচ দিন ধরে বগুড়ার বাস মালিকদের ১৫টি বাস আটকে রেখেছেন নওগাঁ শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীরা।

webnewsdesign.com

বিষয়টি নিয়ে কয়েকদিন ধরে দুপক্ষের মধ্যে আলোচনা চলছিল। বিষয়টি নিয়ে সোমবার দুপুরেও রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ বগুড়া শহরের একটি রেস্টুরেন্টে জরুরি সভা করে।

সভায় শান্তিপূর্ণ সমঝোতার ব্যাপারে সিদ্ধান্ত হলেও বিকেলে নওগাঁর শ্রমিক নেতারা ঢাকায় বগুড়ার বাস মালিকদের টিকিট কাউন্টার বন্ধ করে দেন। এর প্রতিবাদে রাতেই বগুড়া থেকে ঢাকাগামী সব বাস চলাচল বন্ধ করে দেন বগুড়ার মালিকরা।

ওই ঘটনার পর বন্ধ করে দেওয়া হয় শহরের চারমাথায় কেন্দ্রীয় বাস টার্মিনাল, ঠনঠনিয়ায় ঢাকা বাস টার্মিনাল ও সাতমাথায় থাকা সব বাসের টিকিট কাউন্টারগুলো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com