ধর্ষণের পর হত্যা মামলায় চার জনের মৃত্যুদণ্ড

রবিবার, ০৫ আগস্ট ২০১৮ | ৩:৪৬ অপরাহ্ণ |

ধর্ষণের পর হত্যা মামলায় চার জনের মৃত্যুদণ্ড
ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলায় ১২ বছরে শিশু সুলতানা বেগমকে ধর্ষণের পর হত্যা ও মরদেহ গুমের অপরাধে চার আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

এ সময় চার আসমির প্রত্যেককে হত্যার অপরাধে ১ লাখ টাকা করে জরিমানা এবং গুমের অপরাধে ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।


রোববার (০৫ আগস্ট) দুপুরে অতিরিক্ত দায়রা জজ (প্রথম আদালত) ও শিশু আদালতের বিচারক এএম জুলফিকার হয়াত এ রায় দেন। এ সময় ৩ আসামি আদালতে উপস্থিত ছিলেন। বাকি একজন পলাতক রয়েছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কানাইঘাট উপজেলার এরালিগুল গ্রামের আবুল উদ্দিন, বাবুল উদ্দিন, রাসেল আহমেদ ও সাদিক উদ্দিন।


অতিরিক্ত পিপি অ্যাড. ফখরুল ইসলাম বলেন, ২০১৬ সালের ২৫ সেপ্টেম্বর এরালিগুল গ্রামের তেরা মিয়ার মেয়ে সুলতানা বেগম (১২) বান্ধবী পলাতক আসামি বাবুলের বোন ফারহানা বেগমের সঙ্গে আরবি পড়া শেষে তার বাড়িতে যায়।

এ সময় বাবুল মিয়া সুলতানাকে বাড়ির অদূরে একটি টিলায় পান সুপারি নিয়ে যেতে বলে। সুলতানা সেখানে গেলে বাবুল ও দণ্ডপ্রাপ্ত অপর তিন আসামি সুলতানাকে ধর্ষণ করে হত্যার পর মরদেহ ওই টিলাতেই পুঁতে রাখে।


ঘটনার চারদিন পর ২৯ সেপ্টেম্বর আসামি আবুলকে গ্রেফতার করে কানাইঘাট থানা পুলিশ। পরে সে সুলতানাকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। এ ঘটনায় ২৯ সেপ্টেম্বরেই নিহতের ভাই একলিম উদ্দিন ওই চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com